ছবিবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শেষমেশ এক হল দুটি মন! দেশের মাটিতে বিয়ে হল রাজা-মাম্পির, খুশিতে আত্মহারা দর্শকেরা

বাংলা সিরিয়ালের মধ্যে দেশের মাটি (Desher Mati) সিরিয়ালটি বেশ জনপ্রিয়। ধারাবাহিকটি নোয়া-কিয়ানের (Noa-Kian) গল্প দিয়ে শুরু হয়েছিল ঠিকই। তবে তাদের জুটিকে ছাপিয়ে আরেকটি জুটি দর্শকদের মন কেড়ে নিয়েছে। হ্যাঁ ঠিকই ধরেছেন রাজা-মাম্পি (Raja-Mampi) জুটির কথাই বলছি। সিরিয়ালে রাজার চরিত্রে আছেন অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul  Arunodoy Banerjee) আর অন্যদিকে মাম্পির চরিত্রে আছেন রুকমা রায় (Rukma Roy)। দুজনের দক্ষ অভিনয় যেন আলাদা মাত্রা এনে দিয়েছে সিরিয়ালটিতে।

রাজা-মাম্পি দেশের মাটি Desher Mati Raja Mampi

রাজা-মাম্পি নামেই দর্শকেরা রীতিমত পাগল। সেই ছোট থেকে একেঅপরকে ভালোবাসে দুটি মন। মাঝে দীর্ঘ সময় কেটেছে ভুল বোঝাবুঝিতে এরপর যখন দেখা হল ধীরে ধীরে সমস্ত ভুল বোঝাবুঝি মিতে একেঅপরের প্রতি ভালোবাসা আর লুকাতে পারেনি কেউই। রাজা-মাম্পির প্রেমকাহিনীই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিল দর্শকদের কাছে। তবে কিছুদিন আগেই সেই কাহিনীতে নতুন মোড় আনা হয়েছিল।

যেখানে দর্শকেরা মনে প্রাণে চাইছিলেন যে এক হোক রাজা-মাম্পির মাঝে হাজির হয় কৃপা বসু। তার দাবি যে রাজা নাকি তাকে ঠকিয়েছে। ধর্ষণ করেছে রাজা কৃপাকে, এই কথা শুনে দাদু রাজা ও কৃপার বিয়ের ঠিক করেন। মনে থেকে এই বিয়ে কখনোই মেনে নিতে পারেননি মাম্পি, তবে মনে তুফান উঠলেও মুখে কিন্তু রা করেনি সে। রাজা ও মাম্পির মধ্যে আবারো চরম ভুল বোঝাবুঝি তৈরী হয় এই বিয়েকে ঘিরে।

নির্দোষ হয়েও এতবড় একটা শাস্তি পেতে হবে জেনে আত্মহত্যার পথ বেছে নেয় রাজা। বিয়ের দিনেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করবে ঠিক করে। মনে মনে রাজা বলে ওঠে, ‘মৃত্যুর সাথে একটু আগেই বিয়ে হয়ে গিয়েছে আমার, আর কোনো মানুষের সাথে বিয়ে করার রইল না’। তবে শেষ পর্যন্ত মৃত্যু হয়নি রাজার। বরং কৃপার সমস্ত ভণ্ডামি সামনে এসেছে, সকলেই নিজেদের ভুল বুঝতে পেরেছে।

রাজা-মাম্পির মাঝে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে। আর এবার বিয়ের পিঁড়িতে বসেছে দুজনে। দর্শকদেরও বহু অপেক্ষিত এই বিয়ে দেখে চোখ জুড়িয়েছেন। সোশ্যাল মিডিয়াতে ভরে গিয়েছে রাজা-মাম্পির বিয়ের ছবি ও ভিডিওতে। সর্বত্রই ছবি ও ভিডিওতে কিছু মন্তব্যে বারবার চোখ আটকাচ্ছে। যেখানে কারোর মতে, ‘দুজনের মুখে এই হাসিটা দেখারই অপেক্ষায় ছিলাম’। তো কোথাও, ‘উফফ! কি শান্তি যে হচ্ছে বলে বোঝাতে পারবো না’। এমন হাজারো মন্তব্য চোখে পড়েছে।

Related Articles

Back to top button