ছবিবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সিরিয়ালের বউকে নিয়েই পূজো পরিক্রমা, পঞ্চমীতে একসাথে রাজা মাম্পি, উচ্ছসিত খুশি ‘রাম্পি’ ভক্তরা

বাংলা বিনোদনে দেশের মাটি (Desher Mati) সিরিয়ালের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। এই বিষয়ে কোনো সন্দেহই নেই। সিরিয়ালের মূল চরিত্র ছাড়াও দর্শকদের নজর কেড়েছে রাজা মাম্পির জুটি। দুজনের প্রেমকাহিনী প্রথম থেকেই নজর কেড়েছে দর্শকদের। শেষে অনেক বাধা পেরিয়ে এক হয়েছে দুজন। রাজার চরিত্রে আছেন অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee) ও মাম্পি চরিত্রে আছে অভিনেত্রী রুকমা রায় (Ruqma Roy)।

সিরিয়ালে অনেক বাধা বিপত্তি পেরিয়ে এক হয়েছে রাজা মাম্পি। কিন্তু দর্শকদের মতে নোয়া চরিত্রকে ভালো দেখাতে গিয়ে মাম্পিকে নেগেটিভ চরিত্রে দেখানো হচ্ছে। এই নিয়ে মাঝে ব্যাপক ট্রলিং শুরু হয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। সিরিয়ালের জুটিকে অনেকেই বাস্তবেও প্রেমিক প্রেমিকা ভেবে বসেছেন। এই নিয়ে বহুবার গুজব রটেছে নেটপাড়ায়। তবে রাজা ও মাম্পি দুজন ভালো বন্ধু মাত্র এমনটা পরিষ্কার করে দিয়েছেন রাহুল ও রুকমা।

দেখতে দেখতে এসে গিয়েছে বছরের সেই সময় যেটার জন্য প্রতীক্ষায় থাকেন সকলে। বাঙালির শ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো। আজ মহাপঞ্চমী, আজ থেকেই শুরু হয়ে গিয়েছে বাঙালির প্যান্ডেল হপিং। আর পঞ্চমীতে একত্রে ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছে রাহুল ও রুকমা। একই গাড়িতে চেপে দুজনে মিলে বেড়িয়েছেন। পুজোর মণ্ডপ থেকেই শেয়ার করেছেন ছবি।

ছবি শেয়ার হবার পর থেকেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ছবিতে ক্যাজুয়াল লুকে দেখা মিলেছে অভিনেতা রাহুলের। পরনে জিন্স আর টিশার্ট আর সাথে চোখে ব্ল্যাক সানগ্লাস। অন্যদিকে রুকমার পরনে রয়েছে শাড়ি, খোলা চুল আর এক গাল হাসি নিয়েই রাহুলের পাশে দাঁড়িয়েই তুলেছেন ছবি। যা দেখে রাম্পি ফ্যানেদের মন খুশিতে ভরে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

ছবি দেখেই অনেকে অনুরোধ করেছিলেন লাইভে আসার। অনুগামীদের সেই অনুরোধ রেখেছেন মাম্পি অভিনেত্রী। গাড়ি থেকেই লাইভে এসেছিলেন রুকমা। অনুগামীদের জন্য বিশেষ বার্তা দিয়ে শেষ হয় লাইভ ভিডিও। ভিডিওতে অসংখ্য কমেন্ট ও শারদীয়ার শুভেচ্ছায় ভরে গিয়েছে কমেন্টবক্স।

Related Articles

Back to top button