বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘রাজা মাম্পির গল্পের শেষ হতে পারে না, ওরা চীরন্তন’! শেষ শুটিংয়ে রাহুল-রুকমার লাইভ দেখে আবেগেঘন রাম্পি ভক্তরা

‘শেষ কেনো লিখলে ? শেষ না ! এর শেষ হতে পারে না ! সব কিছুর শেষ হয় না ! আমার রাজা মাম্পির গল্পের শেষ হবে না ! শেষ হতে পারে না ! ওরা চীরন্তন ! আমাদের মনের মধ্যে চীরন্তন হয়ে থাকবে ! যত্ন সহকারে গুছিয়ে রেখে দেবো !’ না, এটা কোনো সংলাপ নয় দেশের মাটি সিরিয়ালের রাম্পি ভক্তদের মনের কথা। অনেকটা পথ চলার আগেই শেষের পথে ‘দেশের মাটি (Desher Mati)’। সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় মন খারাপ রুকমা রায় (Rukma Roy) ও রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়েরও (Rahul Arunodoy Bannerjee)।

গতকাল অর্থাৎ ২৬শে অক্টোবর হয়ে গেল দেশের মাটির শেষ পর্বের শুটিং। যেটা টিভিতে সম্প্রচারিত হবে ৩১শে অক্টোবর। দীর্ঘ দিনের পথচলা শেষ হবে। তাই দেশের মাটির অসংখ্য দর্শকদের মন খারাপ। অবশ্য শুধুই যে দর্শকদের মন খারাপ তা কিন্তু নয়, মন খারাপ রাজা-মাম্পি জুটির। দর্শকদের থেকে অশেষ ভালোবাসা পেয়েছে রাম্পি জুটি, সেই কারণে বিষন্নতা স্পষ্ট রাহুল রুকমার চোখে মুখে।

শেষ দিনের শুটিংয়ের ফাঁকে অনুরাগীদের  জন্য সোশ্যাল মিডিয়াতে লাইভ এসেছিল রাম্পি। যেখানে দুজনকেই দেখা গেল বিষণ্ণ চেহারায়। ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে কিছুটা ঘেটে আছেন অভিনেত্রী রুকমা। অন্যদিকে রাহুলেরও চোখে মন খারাপের ছাপ। লাইভ এসে রাহুল প্রথমেই জানান, আজ শেষ শুটিং হয়ে গেল। রাজা-মাম্পি হিসাবে শেষ সংলাপ বলে ফেললাম। কাল সকাল থেকে রাজা-মাম্পি আর আমাদের সাথে থাকবে না তোমাদের (দর্শকদের) সাথে থাকবে।

লাইভ ভিডিওতে প্রথমে রুক্মা সিরিয়ালের গানটি গেয়ে শোনান, পরে রাহুল নচিকেতার গাওয়া ‘নীলাঞ্জনা’ গানটি গেয়ে শোনান। দুজনের কথোপকথন থেকে গান শুনতে লাইভ ভিডিওতে হাজির হয়েছিল হাজারো দর্শকেরা। সাথে ভিডিওর কমেন্ট সেকশনে জড়ো হ হয়েছে অসংখ্য মন্তব্য। যেখানে অগুনতি দর্শকেরা  অনুরোধ করছেন যাতে সিরিয়াল শেষ না হয়। কিন্তু কিছুই করার নেই চ্যানেলের মতে শেষ হচ্ছে সিরিয়াল। বদলে দেখা যাবে নতুন সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি। ‘

প্রসঙ্গত, সিরিয়ালে মাম্পিকে পছন্দ করলেও নোয়াকে একেবারেই সহ্য করতে পারেন না কিছু দর্শকেরা। তাই ‘দেশের মাটি’ শেষ হয়ে যাবে রজনী অনেকে আবার নোয়াকে দায়ী করেছেন। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোলিং হয়ে গিয়েছে এই নিয়ে। অনেকেই অভিনেত্রী শ্রুতিকে কটাক্ষ করেছেন। তবে বড় কথা হল, সিরিয়ালের শেষ হয়ে যাওয়ার কষ্ট দর্শকদের মনে অনেকটাই সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button