বিনোদন

এবার নোংরামি হচ্ছে! রাজা-মাম্পির ঘনিষ্ঠ দৃশ্য পরিবারের সাথে দেখার যোগ্য নয়, ক্ষোভ নেটিজেনদের

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ (Desher Mati)। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল রাজা-মাম্পির জুটি। তবে দর্শকদের কাছে অবশ্য এই জুটি রাম্পি নামেই অধিক পরিচিত। সিরিয়ালে রাজার চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। টিভির পর্দায় তাদের অভিনয় এক অন্য মাত্রা পেয়েছে। যার মাধ্যমে এই জুটি হয়ে উঠেছে দর্শকদের পরিবারের সদস্য।

তাই জুটিকে ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই ধরা পড়ে সেই দৃশ্য। রাজা-মাম্পি নামেই দর্শকেরা রীতিমত পাগল। সেই ছোট থেকে একেঅপরকে ভালোবাসে দুটি মন। মাঝে দীর্ঘ সময় কেটেছে ভুল বোঝাবুঝিতে এরপর যখন দেখা হল ধীরে ধীরে সমস্ত ভুল বোঝাবুঝি মিতে একেঅপরের প্রতি ভালোবাসা আর লুকাতে পারেনি কেউই। রাজা-মাম্পির প্রেমকাহিনীই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিল দর্শকদের কাছে। তবে কিছুদিন আগেই সেই কাহিনীতে নতুন মোড় আনা হয়েছিল।

মাঝে কৃপা বসু নামের এক তৃতীয় ব্যক্তির আগমনে রাজা মাম্পির মধ্যে দূরত্ব বেড়েছিল। আসলে চক্রান্ত করে মাম্পির থেকে আলাদা করে রাজাকে ধর্ষণের অভিযোগে ফাঁসানো হয়েছিল। অবশেষে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়ে চার হাত এক হয়েছে রাজা মাম্পির। আর তার জেরেই বেজায় খুশি দর্শকেরা। রাজা – মাম্পির একাধিক ফ্যানপেজে শুরু হয়েছে উচ্ছ্বাস। রাজা মাম্পির মিলন দেখার জন্য কার্যত মুখিয়ে ছিলেন দর্শকেরা।

বিয়ের পরেই সম্প্রতি দেখানো হয়েছে রাম্পির ফুলশয্যার দৃশ্য। তবে রাজা মাম্পি কাছাকাছি আসতেই অনেকেই তা ভালো চোখে নিতে পারেননি। সম্প্রতি এমনই এক অনুরাগী শেয়ার করেছেন দেশের মাটি দেখার অভিজ্ঞতা।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

তার বক্তব্য পরিবারের সঙ্গে স্টার জলসায় দেশের মাটি দেখতে বসেছিলেন। কিন্তু দেশের মাটি ধারাবাহিকে রাজা মাম্পির চরম ঘনিষ্ঠ দৃশ্য তাদের পরিবারের সামনে অস্বস্তিতে ফেলে দিয়েছে। ফুলশয্যার রাতে রাম্পি একে অপরের সাথে ঘনিষ্ঠ হতেই যেন চোখ ঢাকতে বাধ্য হচ্ছিলেন তারা৷ কিন্তু তারা বলছেন যে ভাবে রবি ঠাকুরের গান ব্যবহার করে এই দুই চরিত্রের ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছে তা নিয়ে আপত্তি আছে অনেকেরই।

Related Articles

Back to top button