বিনোদনভিডিওসিরিয়াল

খুনের চেষ্টায় গ্রেফতার দেশের মাটির নোয়া! বস্তা পচা গল্প হয়ে গেছে, প্রতিক্রিয়া নেটিজেনদের

বাকি সিরিয়ালদের ভিড়ে দেশের মাটি (Desher Mati) সিরিয়াল দর্শকে মন জয় করেছে অনেক আগেই। নোয়া-কিয়ানের (Noa-Kian) কাহিনী দিয়ে সিরিয়ালের পথ চলা শুরু হলেও দর্শকেরা আরো একটু জুটিকে পেয়েছে। দেশের মাটিতে রাজা-মাম্পি (Raja-Mampi) জুটি বর্তমানে ব্যাপক জনপ্রিয়। বাঁধা-বিপত্তি পেরিয়ে ইতিমধ্যেই এক হয়েছে রাজা-মাম্পি। কিন্তু মুখার্জী পরিবারের আনন্দ মাটিতে মিশে গিয়ে নতুন টুইস্ট এসেছে। খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার হয়ে গেল নোয়া।

আসলে নোয়া কিয়ানকে বড্ড ভালোবাসে। কিয়ানের কোনো ক্ষতিই সে হতে দেবে না। এদিকে শিবু গুন্ডার দীর্ঘদিনের উদ্দেশ্য কিভাবে ক্ষতি করা যায় নোয়া ও তার পরিবারের। এবার সেই শিবুই চক্রান্ত করে কিয়ানের প্রাণ সংশয়ের। যেটা জানতে পেরে আর শান্ত থাকতে পারেনি নোয়া। সোজা শিবির বাড়িতে গিয়ে হাজির হয়ে তারই শোবার ঘরে খাঁড়া দিয়ে কুপিয়ে দিয়েছে শিবুকে।

দেশের মাটি Desher Mati Noa arrested for trying to kill shibu

শিবুকে খাঁড়া দিয়ে একেরপর এক কোপ মারার সময় নোয়া বলে উঠেছে, ‘সারাজীবন ধরে অনেক লোকের অনেক ক্ষতি করেছো। আর কারোর সর্বনাশ করতে পারবে না তুমি!’ এরপর শিবুর বাবা মায়ের সামনে এসে অট্টহাসি দিয়ে নোয়া বলে ওঠে, ‘আপনাদের ছেলেকে আমি পুরো শেষ করে দিয়েছি।’ এতবড় একটা কান্ড ঘটিয়ে যে নোয়া আইনের হাত থেকে বেঁচে যাবে না সেটা সে জানে।

তবে, শিবুকে মেরে ফেলার পর নোয়াকে জেলে যেতে হলেও স্বরুপনগরের লোকেরা শান্তিতে বাঁচতে পারবে। এটাই নোয়ার কাছে যথেষ্ট। ছেলেকে খুন করার অভিযোগ নিয়ে থানায় গিয়েছে শিবুর বাবা। এরপর পালিশ সহ তাঁরা হাজির হয়েছে মুখার্জী বাড়িতে। খুনের অভিযোগে নোয়াকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় সেখান থেকে। এই কাহিনীর আগাম কিছু ক্লিপ নিয়ে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো।

 

নতুন প্রমো সামনে আসতেই দর্শকেরা ক্ষুদ্ধ হয়ে গিয়েছে। কারণ সিরিয়ালের এই কাহিনী এমন একটা মোড় ঘুরবে এটা কেউই আশা করেনি। দর্শকদের মতে, বস্তা পচা গল্প হয়ে গেছে সিরিয়ালটা। যেই গল্প একটু ভালো দিকে যায় এদের শান্তি হয় না, আবার টেনে টেনে বস্তা পচা স্টোরি নিয়ে আসে। তো কেউ আবার লিখেছেন, মানসিক অত্যাচারের পর্যায়ে নিয়ে আসা হচ্ছে ধারাবাহিকটি কে. প্রতিবাদী নোয়ার প্রতিবাদ মাত্রা ছাড়িয়ে গেছে. জাস্ট অসহ্যকর।

Related Articles

Back to top button