বিনোদনসিরিয়াল

‘দেশের মাটি’ সিরিয়ালের কিয়ানের জন্মদিন, নোয়াকে সাথে নিয়ে শুটিং ফ্লোরেই হল সেলিব্রেশন

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। আর এই সিরিয়ালের হাত ধরেই অভিনেতা অভিনেত্রীরা হয়ে ওঠেন দর্শকদের একেবারে ঘরের মানুষ। বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর ইতিমধ্যেই দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’(Desher Mati)। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল নোয়া ও কিয়ান।

সিরিয়ালে নোয়ার চরিত্রে শ্রুতি দাস (Shruti Das), আর কিয়ানের চরিত্রে দিব্যজ্যোতি দত্তের (Dibyojyoti Dutta) অভিনয় ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে আজ কিয়ান অর্থাৎ দিব্যজ্যোতি দত্তের ভক্তদের জন্য একটি বিশেষ দিন। কারণ আজ অভিনেতার জন্মদিন। তবে আজকের দিনেও শুটিংয়েই ব্যস্ত রয়েছেন কিয়ান।

দিব্যজ্যোতি দত্ত Dibyojyoti Dutta

কিন্তু তাতে কি! কমতি নেই সেলিব্রেশনে। গতকাল রাত ১২ টার পর থেকেই জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠেছেন দিব্যজ্যোতি।বোনের হাতে তৈরি কেক কেটে নিজেই প্রথম নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেতা। ক্যাপশনে কেক বানানোর জন্য বোনকে আর ছবি তুলে দেওয়ার জন্য মাকে ধন্যবাদ জানাতে ভোলেননি পর্দার কিয়ান।

পরের পর্বে সোজা দেশের মাটির শুটিং ফ্লোর। সেখানেই অনস্ক্রিন পরিবারের সাথে সেলিব্রেশনে মাতলেন অভিনেতা। ডোডো, রাজা, নীলপাখি, উজ্জয়িনী, বড়মা, জেঠু সকলের উপস্থিতিতেই বিরাট হার্ট শেপের ব্ল্যাক ফরেস্ট কেক কাটলেন বার্থডে বয় কিয়ান। এদিন তাঁর পরনে ছিল হলুদ রঙা পঞ্জাবি। কিয়ানের বার্থডে সেলিব্রেশনের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁর অনস্ক্রিন লাইফ পার্টনার নোয়া অর্থাৎ শ্রুতি দাস।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

তার আগে অবশ্য পর্দার হিরোর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিয়েছিলেন শ্রুতি। যা ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। কিয়ানের সাথে আদর মাখা ছবি দিয়ে নোয়া ওই পোস্টে লিখেছে, ‘শুভ জন্মদিন কিয়ান…. নোয়া তোকে খুব ভালোবাসে।খুব ভালো থাকিস, সুস্থ থাকিস।শিল্পে থাকিস,এমনই থাকিস। ‘ কিয়ানের জন্য নোয়ার এই স্পেশাল উইস দেখে বেজায় খুশি তাঁদের অনুগামীরা। তাঁদের মতে এটাই কিয়ানের জন্মদিনের বেস্ট উইশও বটে।

Related Articles

Back to top button