বিনোদনসিরিয়াল

মনখারাপ, শেষ হয়ে যাচ্ছে দেশের মাটি! ‘পাগলিটাকে আমি খুবই ভালোবাসি’ রুকমাকে প্রকাশ্যেই জানাল রাহুল

জল্পনাই সত্যি হল। সত্যি সত্যিই শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati), আর এই খবরে শিলমোহর দিলেন খোদ ধারাবাহিকের সবচেয়ে প্রিয় জুটি রাজা এবং মাম্পি। এদিন লাইভে এসে দুঃসংবাদ জানালেন দেশের মাটির রাজা ওরফে রাহুল ব্যানার্জি ( Rahul Banerjee) মাম্পি অর্থাৎ রুকমা রায় (Rooqma Roy)।

আসলে আগামী ১লা নভেম্বর থেকেই ‘দেশের মাটি’র স্লটে অর্থাৎ ঠিক বিকেল ৬.৩০ টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে নতুন সিরিয়াল ‘খুকুমণি হোমডেলিভারি’। এখবর প্রকাশ্যে আসার পর থেকে রেগে আগুন হয়ে যায় ‘রাম্পি’ ভক্তরা। চ্যানেল কর্তৃপক্ষের উপর রীতিমতো রেগে তারা জানান, এত ভালো সিরিয়াল তবু প্রথম থেকেই দেশের মাটিকে কম গুরুত্ব দেওয়া হয়।

এবার নিজেদের ভক্তদের মন রাখতেই লাইভে এসে সকলকে শান্ত থাকার অনুরোধ জানালেন ‘রাম্পি’ জুটি। রাহুল লাইভে বলেন, “চারিদিকে প্রচুর মন খারাপের স্রোত বইছে কারণ দেশের মাটি শেষ হয়ে যাচ্ছে। ” তবে তার বক্তব্য, All good thing comes to an ends… অর্থাৎ সব ভালোরই শেষ রয়েছে, তাই “দেশের মাটির” ও শেষ রয়েছে।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

তার কথাতেই সুর মিলিয়ে রুকমাও বলেন “সব কিছুরই যেমন শুরু থাকে সেরকম শেষ ও থাকে। এটাও খুব স্বাভাবিক নিয়মেই শেষ হচ্ছে”। তারা এও বলেন, যদিও এই শেষটা খুবই তাড়াতাড়ি হচ্ছে, কিন্তু তাদের মত এমন হওয়াই ভালো।

লাইভে দর্শকদের একটাই দাবি আবার যেন এই জুটিকে খুব শিগগিরই পর্দায় দেখতে পান তারা। এই কথার সাথে সহমত পোষণ করে পর্দার রাজা ওরফে রাহুল জানান, এমনটা হলে সবচেয়ে বেশি খুশি তারাই হবেন। এরপর রুকমাকে জড়িয়ে রাহুল প্রকাশ্যেই বলে উঠলেন, ” এই পাগলিটাকে আমি যে কী ভালোবাসি। ওকে খুব মিস করব”। এরপর গোটা লাইভ জুড়েই দর্শকদের সঙ্গে গল্প আড্ডায় মাততে দেখা যায় তাদের।

 

Related Articles

Back to top button