বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

নিন্দুকেরা নোংরামো করেই যাবে! সমালোচকদের মুখে ঝামা ঘষে কড়া বার্তা ‘দেশের মাটি’র শ্রুতি দাসের

আজকাল সোশ্যাল মিডিয়াতে কাউকে ট্রোল (Social Media Troll) করা বা হেনস্থা করাটা অনেকটাই বেড়ে গেছে। বিশেষত সেলেব্রিটি বা অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে পান থেকে চুন খসলেই তাদের কটাক্ষের শিকার হতে হয়। এমনই একাধিকবার ঘটেছে টেলিভিশনের ‘দেশের মাটি’ (Desher Mati) অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) এর সাথে। বহুবার নেটপাড়ায় নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

কাটোয়া থেকে কলকাতায় পড়াশোনার ফাঁকে মডেলিংয়ের স্বপ্ন থেকেই প্রথম অডিশন দিয়েছিলেন অভিনেত্রী। অডিশনে সিলেক্টেড হয়ে যান, আর ত্রিনয়নী সিরিয়ালে প্রথম আত্মপ্রকাশ করেন। তবে ত্রিনয়নীর থেকেও বেশ ‘দেশের মাটি’ সিরিয়ালের জড়ের জনপ্রিয়তা পান অভিনেত্রী। কিন্তু প্রশংসার সাথে ধেয়ে আসে নিন্দুকদের কটাক্ষও। যেখানে বর্তমান সমাজে সবাই নিজের মত করে সুন্দর সেখানে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

Shruti Das শ্রুতি দাস

অভিনয়ের দক্ষতা থাকা সত্ত্বেও সোশ্যাল মিডিয়াতে বহুবার গায়ের রং নিয়ে কটাক্ষ করা হয়েছে তাকে। যদিও একটা সময় এসব মাত্রা ছাড়াতে যোগ্য ব্যবস্থা নিয়েছিলেন তিনি। নোংরা কুরুচিকর পোস্টের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন শ্রুতি। নিন্দুকদের স্পষ্টই জানিয়েছিলেন তিনি, মানুষের বিনোদনের জন্য সিরিয়ালের সাথে মানুষের যোগাযোগ স্থাপনের জন্য সোশ্যাল মিডিয়াতে শিল্পীরা আসেন। কিন্তু তার সুযোগ নিয়ে অনেকেই যা খুশি বলে যান এটা মোটেই উচিত নয়।

তবে এরপর বেশ কিছুটা সময় কেটে গিয়েছে। শেষ হয়ে গিয়েছে ‘দেশের মাটি’ সিরিয়াল। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন অনুগামীদের জন্য। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন শ্রুতি যেখানে নিন্দুকদের উদ্দেশ্যে করা জবাব দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ভিডিওতে আল্লু অর্জুনের পুষ্পা ছবির গানে তাল মিলিয়ে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। গানের মধ্যে দিয়ে বলা হয়েছে, শাড়ি পরে হোক বা ছোট স্কার্ট পরে যাই পরে আসুক না কেন লোকে কথা বলবেই। অর্থাৎ নিন্দুকেরা নিন্দা চালিয়েই যাবে, তাই সেসব দিকে কান দিলে চলে না। এই গানের সাথে দুর্দান্ত নাচের স্টেপ দিয়ে একেবারে জমিয়ে রিল ভিডিও তৈরী রয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরালও হয়ে পড়েছে ইনস্টাগ্রামে।

Related Articles

Back to top button