বিনোদনসিরিয়াল

শরীর বিক্রি করে, ফালতু মেয়ে একটা! নেটিজেনদের নোংরা আক্রমণে পুলিশের দারস্থ হলেন শ্রুতি

বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় নতুন মুখ ‘দেশের মাটি (Desher Mati)’ সিরিয়ালের অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। কাটোয়া থেকে কলকাতায় মূলত পড়াশোনা করতেই এসেছিলেন অভিনেত্রী শ্রুতি। সাথে ছিল মডেলিংয়ের স্বপ্ন, আর সেই থেকেই প্রথম অডিশন দেওয়া। প্রথম অডিশনেই ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মুখ্য চরিত্রে সিলেক্টেড হয়ে যান শ্রুতি। এরপর আরকি, সিরিয়ালেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়ে নেন এই টেলি নায়িকা। বর্তমানে স্টারজলাশার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয়ের কারণে টলিপাড়ায় বেশ জনপ্রিয় শ্রুতি।

কিন্তু টলিপাড়ায় সুনামের থেকে বেশি দুর্নামই কুড়িয়েছেন অভিনেত্রী। কারণ তার গায়ের রঙ শ্যামলা। বারংবার বর্ণবিদ্বেষের শিকার হয়েছেন এই কৃষ্ণকলি অভিনেত্রী। অভিনয়ে দক্ষতা থাকলেও তাকে শুনতে হয়েছে ‘পেত্নী’, ‘কুতসিৎ’, ‘কাজের লোক’ এর মত শব্দবন্ধ। আমেরিকায় বর্ণবিদ্বেষের শিকার হয়ে হত্যা হয়েছিলেন জর্জ ফ্লয়েড, তার জেরে উত্তাল হয়েছিল গোটা পৃথিবী, কিন্তু তাতেও বিন্দুমাত্র বদলায়নি কিছু মানুষের মানসিকতা।

শ্রুতি দাস Shruti Das

‘দেশের মাটি’ ধারাবাহিকে সম্প্রতি নোয়ার চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। এই ধারাবাহিকে আরও একটি জনপ্রিয় জুটি রাজা – মাম্পির। কিন্তু নেটিজেনদের একাংশের বক্তব্য ‘দেশের মাটি’ থেকে বাদ দেওয়া হোক শ্রুতিকে। জনৈক এক নেটিজেন শ্রুতি দাসকে ধারাবাহিক থেকে বাদ দেওয়ার দাবি তুলে লিখেছিলেন, “এই সিরিয়াল থেকে বাদ দেওয়া হোক ওকে। ফালতু একটা মেয়ে। ওকে খুব সামনে থেকে আমাদের দেখা। শুধু তাই নয়, শরীর বিক্রি করার মতো অশ্লীল শব্দও ব্যবহার করেছেন ওই মহিলা।”

তবে এত বড় অপমান মুখ বুজে সহ্য করেননি শ্রুতি, ওই স্ক্রিনশট নিয়ে এবার তিনি কড়া নেড়েছেন লাল বাজার সাইবার সেলের দরজায়। পাশাপাশি তিনি অভিযোগও দায়ের করেছেন ওই নেটিজেনের বিরুদ্ধে।

জন্মসূত্রে কাটোয়ার মেয়ে হয়ে এই ঘটনায় বেশ আঘাত পেয়েছেন অভিনেত্রী৷ কেননা যিনি শ্রুতির নামে অকপটে সোশ্যাল মিডিয়ায় এই ঘৃণা ছড়িয়েছেন তিনিও কাটোয়ারই বাসীন্দা। শ্রুতি নিজেও হতবাক গোটা বিষয়ে। ফেসবুক পোস্টে সাইবার সেলের সঙ্গে কথোপকথনের একটি স্ক্রিনশটও পোস্ট করেছেন অভিনেত্রী শ্রুতি দাস।

Related Articles

Back to top button