ছবিবিনোদনসিরিয়াল

পুজোয় বাকি আর ১টা মাস, অনস্ক্রিন বরের সাথে কলকাতায় শপিং সারছেন ‘দেশের মাটি’ অভিনেত্রী শ্রুতি

দেশের মাটি (Desher Mati) সিরিয়াল ধীরে ধীরে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এবিষয়ে কোনো সন্দেহ নেই, কারণ সোশ্যাল মিডিয়াতে সিরিয়াল নিয়ে চর্চা লেগেই রয়েছে হামেশা। আসলে সিরিয়ালে নোয়া-কিয়ানের জুটি ছাড়াও রাজা-মাম্পি জুটিকে বড্ড বেশি ভালোবেসে ফেলেছে দর্শকেরা। সিরিয়ালে নোয়ার চরিত্রে আছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সিরিয়ালে অভিনয়ের কারণে সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হতে হয় তাকে।

তবে, অভিনয়টা যে তিনি ভালো করেন সেটা বলতেই হবে। নিজের স্বামী কিয়ানকে বাঁচাতে শিবু গুন্ডাকে শায়েস্তা করতেও পিছপা হয়নি নোয়া। তবে এর জন্য জেলে যেতে হয়েছে নোয়াকে। আর জেল থেকে আপাতত ঘরেই রয়েছে সে। দেশের মাটি সিরিয়ালের জেরে অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু বাড়ছেই।

এতো গেল সিরিয়ালের কথা, এবার আসা যাক একটু বাস্তবের দিকে। সিরিয়ালের জনপ্রিয়তা বাস্তবেও বোঝা যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই। ইতিমধ্যেই লক্ষাধিক ফলোয়ার ছাড়িয়ে গিয়েছে তার সোশ্যাল মিডিয়াতে। সেখানেই নিজের জীবনের টুকরো মুহূর্তগুলো শেয়ার করে নেন শ্রুতি। কখনো শুটিং সেট থেকে রিল  ভিডিও তো বন্ধুদের সাথে আড্ডার ছবি শেয়ার করেন সেখানে।

সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন শ্রুতি। ছবিতে সাথে রয়েছে অনস্ক্রিন বর কিয়ান, অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। তাকে নিয়েই কলকাতার সাউথ সিটি মলে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই ক্যাজুয়াল ড্রেসে হাসি মুখে ছবি শেয়ার করেছেন দুজনে। আর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হটাৎ দেখা হওয়া সবসময়েই স্পেশাল’ সাথে ট্যাগ করেছেন অনস্ক্রিন ও অফস্ক্রিন বরকে।

প্রসঙ্গত, বাঙালির শ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো এল বলে। পুজোয় বাকি আর মাত্র ৩৪ দিন তাই ইতিমধ্যেই পুজোর কেনাকাটি শুরু করে দিয়েছেন অনেকেই। যদিও করোনা মহামারীর জেরে পুজোর আমেজ কিছুটা ফিকে হয়ে গিয়েছে। তবে পুজোর কেনাকাটি কি আর মিস করা যায়! সেই কারণেই হয়তো সাউথ সিটি মলে গিয়েছেন নোয়া ও কিয়ান। আর সেখানেই দেখা হয়ে গিয়েছে দুজনের।

Related Articles

Back to top button