বিনোদনসিরিয়াল

একই সাথে জন্মদিন আর প্রেমবার্ষিকী! প্রেমিক স্বর্ণেন্দুকে নিয়ে ডাবল সেলিব্রেশনে মাতলেন শ্রুতি

দেশের মাটি (Desher Mati) সিরিয়ালের দৌলতে বেশ জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সিরিয়ালে নোয়া চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। আজ তার জন্য একটি বিশেষ দিন। কারণ আজ অভিনেত্রীর জন্মদিন। শুধু তাই নয় আজকের দিনেই নিজের মনের মানুষ তথা প্রেমিক স্বর্ণেন্দুকে পেয়েছিলেন শ্রুতি। অর্থাৎ জন্মদিন আর প্রেমবার্ষিকী একই দিনে। এই কারণে আজকের দিনটি সত্যিই বিশেষ শ্রুতির কাছে।

এমন একটা বিশেষ দিন, যেখানে একই সাথে দুটো স্পেশাল ইভেন্ট  সেটা কি আর সেলিব্রেট না করে থাকা যায়! মাঝরাত থেকেই শুরু করে দিয়েছেন সেলিব্রেশন। আর বিশেষ দিনে উপহারে ভোরে উঠেছে অভিনেত্রীর ঘর। টেডি বেয়ার থেকে শুরু করে নানা উপহার আর রং বেরঙের বেলুনে ভোরে গিয়েছে শ্রুতির ঘর। নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে বিছানায় সুন্দর করে সাজানো রয়েছে সমস্ত উপহার। টেডি বেয়ার গোলাপ থেকে শুরু করে কফি মাগ, হাতে আঁকা পেন্টিং আর একটি সুন্দর আংটি উপহার পেয়েছেন অভিনেত্রী। এছাড়াও দুটি সুন্দর কেকের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। একটি সুন্দর সাদা রঙের কেক আরেকটি  হার্ট শেপের কেক যাতে লেখা রয়েছে,’ ‘লভ ইউ বাবি’। খুব সম্ভবত এই  কেকটি প্রেমিক স্বর্ণেন্দুর দেওয়া, দুজন একেঅপরকে বাবি নামেই ডাকেন।

এখানেই শেষ নয়, আংটি হাতে একটি রিল ভিডিও শেয়ার করেছেন শ্রুতি। সব মিলিয়ে জন্মদিন থেকে প্রেমের অ্যানিভার্সারি যে বেশ জমজমাট সেটা  বোঝাই যাচ্ছে। এবছর ২৫শে পা দিলেন অভিনেত্রী। মজা করে শুরু জানিয়েছেন রজতজয়ন্তী বর্ষের জন্মদিন তাই জন্মদিনটা একটি বেশিই স্পেশাল। তাছাড়া শ্রুতি-স্বর্ণেন্দুর প্রেমের দ্বিতীয় বর্ষ পূরণ হল আজ।

প্রসঙ্গত, ত্রিনয়নী সিরিয়ালের শুটিংয়ের সময়েই স্বর্ণেন্দুর সাথে আলাপ শ্রুতির। সাধারণ আলাপ থেকেই ধীরে ধীরে  প্রেমে পরিণতি পায় সম্পর্ক। বয়সে শ্রুতির থেকে ১৪ বছরের বড় স্বর্ণেন্দু সেই কারণে প্রথমে কিছুটা সমস্যা হয়েছিল। তবে সেসব এখন অতীত বাধা বিপত্তি পেরিয়ে এখন হ্যাপি কাপল শ্রুতি  স্বর্ণেন্দু।

Related Articles

Back to top button