বিনোদনসিরিয়াল

কাকপক্ষীকেও টের পেতে দেননি! এক বছর আগে লুকিয়ে বিয়ে করেছেন ‘দেশের মাটি’ খ্যাত দিগন্ত বাগচি

বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ অভিনেতা দিগন্ত বাগচি। নিজের অভিনয় জীবনে অসংখ্য ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা। সম্প্রতি ‘দেশের মাটি’ ধারাবাহিকে মাম্পি এবং ডোডোর বাবার চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা। তবে এবার অন্য কারণে খবরের শিরোনামে দিগন্ত। অভিনেতা যে কার্যত ‘ছুপা রুস্তম’ আজ তা প্রমাণ হয়ে গিয়েছে।

নইলে গত এক বছর আগে বিয়ে সেরেছেন তিনি অথচ কাক পক্ষীতেও সেকথা টের পায়নি। আজ একথা ফেসবুকে নিজেই জানিয়েছেন দিগন্ত, আর খবর শুনে রীতিমতো আকাশ থেকে পড়ছে অভিনেতার এক্সটেন্টেড ফ্যামিলি। গৌরব চট্টোপাধ্যায়, তুলিকা বসু, সীমন্ত বন্দ্যোপাধ্যায়, শিবাশিস বন্দ্যোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্রদের মতো অভিনেতার কাছের মানুষদেরও একটিই প্রশ্ন, এই শুভ কাজটি হল কবে?

=জানা যাচ্ছে, অভিনেতার সহধর্মিণীর নাম শর্মিষ্ঠা।পেশায় একজন স্বাস্থ্যকর্মী সে। এই প্রসঙ্গে এক সাক্ষাত্কারে অভিনেতা জানান, গত বছর অর্থাত্ অতিমারির প্রথম পর্বেই বিয়ে সেরেছেন তিনি। তাদের আলাপ পরিচয় একটি অনুষ্ঠান থেকে। এরপরেই ভালোলাগা থেকে ভালোবাসা।

গত বছর লকডাউনেই চুপিচুপি বিয়ে সেরে ফেলেছেন দম্পতি৷ আজ নিজেদের প্রথম বিবাহ বার্ষিকীতেই এই খবর প্রকাশ্যে এনে অভিনেতা জানান, তাঁর বিয়ের খবর জানতেন মাত্র তিনজন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়।

অভিনেতা জানিয়েছেন, এতটাই তাড়াহুড়োয় তারা বিয়ে সেরেছেন যে শ্যুটিং এর ফাঁকে মাত্র দুঘন্টার ছুটিতে বিয়ে করতে এসেছিলেন তিনি। বিয়েতে অংশ নেন কেবল দিগন্তর মা এবং শর্মিষ্ঠার পরিবার। এখন বন্ধুবান্ধব অভিনেতাকে ছেঁকে ধরেছে ট্রিট দেওয়ার জন্য।\

 

Related Articles

Back to top button