খবরবিনোদনসিরিয়াল

‘দেশের মাটি’ সিরিয়ালের জেরে মিলেছে ব্যাপক জনপ্রিয়তা, শীঘ্রই পর্দায় ফিরছেন দিব্যজ্যোতি দত্ত

বাঙালি দর্শকদের পছন্দের সিরিয়ালের তালিকায় জায়গা করে নিয়েছিল ষ্টার জলসার ‘দেশের মাটি (Desher Mati)’। সিরিয়ালে নোয়া-কিয়ান জুটির নোয়া চরিত্রে ছিলেন অভিনেত্রী শ্রুতি সেন। আর কিয়ান অভিনয় করছিলেন দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। নিজের অভিনয়ের জন্য দর্শকদের কাছে বেশ জনপ্রিয় ছিলেন অভিনেতা। সিরিয়ালের দৌলতে দুজনেরই জনপ্রিয়তা ছিল বেশ। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ছিল লক্ষাধিক অনুগামী।

যেমন লুকস তেমনি অভিনয়ের জেরে অনেকেই ক্রাশ খেতেন  ওপরে। আর সোশ্যাল মিডিয়াতে অভিনেতার নতুন ছবি ও ভিডিওর জন্য অপেক্ষায় থাকতেন। ইতিমধ্যেই দর্শকদের মন খারাপ করে শেষ হয়ে গিয়েছে সিরিয়ালটি। সেই সাথে আর পর্দায় দেখা মিলছে না হ্যান্ডসাম হিরোর। অনেকের মনেই প্রশ্ন জাগছিল, এবার তাহলে কোথায় দেখা যেতে পারে তাঁকে। সম্প্রতি এই প্রশ্নের উত্তর মিলেছে।

যেমনটা জানা যাচ্ছে ইতিমধ্যে নতুন প্রজেক্ট অর্থাৎ সিরিয়ালের কাজ পেয়ে গিয়েছিলেন দিব্যজ্যোতি। কাজও শুরু হয়ে গিয়েছে, নতুন সিরিয়ালেরজন্য লুকসের কিছুটা চেঞ্জ দরকার সেটাও প্রায় রেডি বললেই চলে। আরও জানা যাচ্ছে যে ষ্টার জলসার পর্দাতেই আবারো কামব্যাক করবেন অভিনেতা। যদিও নতুন সিরিয়ালের নাম বা কাহিনী কোনোটাই এই মুহূর্তে প্রকাশ করেননি তিনি।

Debojyoti Dutta

সম্প্রতি ষ্টার জলসার পর্দায় একাধিক নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। কিছুদিন আগেই শুরু হয়েছে খুকুমনি হোম ডেলিভারি সিরিয়াল ও সম্প্রতি শুরু হয়েছে পিলু। এর পাশাপাশি আলতা ফড়িং সিরিয়ালের প্রমো দেখানো হয়ে গিয়েছে। তবে এখনো পর্যন্ত দিব্যজ্যোতির দেখা মেলেনি। তাই আশা করা যায় আরও একটি নতুন সিরিয়াল পেতে চলেছে দর্শকেরা। সেখানেই দেখা যাবে অভিনেতাকে।

প্রসঙ্গত, দেশের মাটিতে নোয়া অভিনেত্রী শ্রুতি দাসের সাথে জুটি বাঁধলেও নতুন সিরিয়ালে থাকছে অন্য নায়িকা। কে হচ্ছেন নতুন সিরিয়ালের নায়িকা সেটা এই মুহূর্তে স্পষ্ট নয়, তবে শীঘ্রই জানা যাবে। অন্যদিকে দিব্যজ্যোতিকে নিয়ে প্রেমের গুঞ্জন লীগের হয়েছে নেটপাড়ায়। ফেলনা সিরিয়ালের ফেলনার মা রোশনি তন্বী ও কৃষ্ণকলি সিরিয়ালের অভিনেত্রী অনন্যা দাস দুজনের সাথে সোশ্যাল মিডিয়াতে ছবিতে দেখা গিয়েছে অভিনেতাকে। তাই অনেকের ধারণা এই দুজনের কাউকেই ডেট করছেন অভিনেতা। যদিও এটা সম্পূর্ণটাই অনুমান মাত্র।

Related Articles

Back to top button