ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না! এমনটা বলে প্রেম করতে বারণ করেছে কিয়ানের মা


বাংলা সিরিয়ালের ভক্ত বাঙালিরা। আর জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল হল ‘দেশের মাটি’। সিরিয়ালে বিলেত ফেরত ছেলের সাথে গ্রামের মেয়ের  প্রেমের কাহিনী  দেখানো হয়েছে। যে গ্রামের চিত্র তুলে ধরা হয়েছে সিরিয়ালের সেট হল স্বরুপনগর। গ্রামের মুখার্জী বাড়িকে কেন্দ্র করেন সিরিয়ালের প্রেক্ষাপট। মুখার্জী বাড়ির ছেলে কিয়ান আর গ্রামের মেয়ে নোয়া। এই দুজনের প্রেম কাহিনী নিয়েই সিরিয়াল। সিরিয়ালে কিয়ানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) আর নোয়ার চরিত্রে আছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

দুজন দুজনকে ছোট বেলা থেকেই চেনে। নোয়াকে ছোট্ট বেলা থেকেই ভালো লেগেছিল কিয়ানের, বলতে গেলে ভালোই বেসেফেলেছিল নোয়াকে। কিন্তু বলার সাহস হয়নি, এরপর পড়াশোনা করতে বিদেশ চলে যায় সে। পড়াশোনা শেষ করে বহু বছর পর গ্রামে ফিরেছে কিয়ান। আর গ্রামে ফিরে নোয়াকে দেখে দারুন খুশি কিয়ান। নোয়ার কিয়ানকে এখন বেশ ভালোই লাগে। অথচ পাড়ার মস্তানেরও আবার নোয়াকে পছন্দ হয়েছে।

Desher Mati Serial Noa Kian Wedding photo

গ্রামের দুর্গাপূজার পর মেলায় নোয়াকে তুলে নিয়ে বিয়ে করতে চেয়েছিল পাড়ার মস্তান। সেখান থেকে নোয়াকে উদ্ধার করে নিজেই বিয়ে করে নেয় কিয়ান। ব্যাস! এই নিয়েই শুরু রণক্ষেত্র দুজনের বিয়ে ভাঙার জন্য নানান ফন্দি ফিকির শুরু হয়। যদিও শেষমেশ নোয়া-কিয়ান এক হয়ে গিয়েছে। একেঅপরের সাথে বিবাহ বন্ধনে অবদ্ধি হয়েছে দুজনেই।

সিরিয়ালের অভিনেতা দিব্যজ্যোতি দত্ত সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। জনপ্রিয়তার জেরে ইতিমধ্যেই দেড় লক্ষের কাছাকাছি অনুগামী রয়েছে তার। আর মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে নানান রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করেন দিব্যজ্যোতি। সম্প্রতি আবারো একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।

Desher Mati Actor Dibyajyoti Dutta

ভিডিওতে দেখা যাচ্ছে গান গাইছেন অভিনেতা। তাঁর মায়ের বলা কিছু কথা নিয়েই গান। তিনি বলছেন, ‘ মা বলেছিল খোকা তুই প্রেম করিস না, ভালো ছেলের কপালে ভালো মেয়ে জোটে না’। আর ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘খোকা তুই প্রেম করিস না, সবার মা কি এই কথা বলে?’ দিব্যজ্যোতির এই রইল ভিডিওটি শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)