বিনোদনসিনেমা

ক্যাটরিনার বিয়ে দেখে হিংসায় জ্বলছে দিপীকা! নিজের বিয়ের ছবি দিতেই ‘হিংসুটি’ বলছে নেটিজেনরা

এতদিন ধরে চলতে থাকা সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই ভিকি কৌশলের গলায় মালা দিয়েছেন ক্যাটরিনা কাইফ। বিকেল গড়াতেই সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় তাদের বিয়ের ছবি।এরপরেই ক্যাট-ভিকি দুজনেই বিয়ের সেই বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়।

এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ক্যাট-ভিকি দুজনেই লিখেছিলেন ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’। নববিবাহিত এই তারকা জুটি ছবি শেয়ার করা মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়ে ভালোবাসার বার্তা।

cropped-VIki-Katrina-Wedding-1.jpg

অনুরাগীদের পাশাপাশি একে একে কমেন্ট করতে শুরু করেন বলিউডের একঝাঁক সেলিব্রেটি। সেই তালিকায় যেমন রয়েছেন হৃত্বিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর,আলিয়া ভাট, রণবীর সিং তেমনি রয়েছেন দিপীকা পাড়ুকোন। বিটাউনের অন্দরের খবর ক্যাটরিনার জন্য রনবীর কাপুর তার সাথে ব্রেক আপ করেছিলেন। এরপর থেকেই ক্যাটরিনাকে আর সহ্য করতে পারে না দিপীকা।

কিন্তু সেসব এখন অতীত। দীপিকা স্বামী তথা অভিনেতা রনবীর সিংয়ের সাথে সুখী জীবন কাটাচ্ছে। অন্যদিকে ক্যাটরিনাও জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ভিকি কৌশলের সাথে। কিন্তু এদিন ক্যাট-ভিকি সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি দেওয়ার পরেই সবাইকে অবাক করে দিয়ে নিজের বিয়ের সমস্ত ছবি আনআর্কাইভড করে দেন দীপিকা।

আর বলি সুন্দরীর এই কান্ড দেখে বেজায় চটেছেন ভিকি -ক্যাটের অনুরাগীরা। এদিন ক্যাটরিনার আপলোড করা ছবির কমেন্ট সেকশনে শুভেচ্ছা জানিয়ে দিপীকা লিখেছেন ‘তোমাদের দুজনের জন্য রইল অনেক ভালোবাসা। প্রার্থনা করি আনন্দ, বিশ্বাস, শ্রদ্ধা আর বন্ধুত্বে ভরে উঠবে তোমাদের নতুন জীবন’। সেই কমেন্টের মধ্যে গিয়ে অনেকেই দীপিকার নামের পাশে ‘হিংসুটে’, ‘সাইকো’, ‘ইনসিকিওর’- এমন সব তকমাও জুড়ে দিয়েছেন।

Related Articles

Back to top button