বিনোদনসিনেমা

বলিউডে চওড়া হচ্ছে দক্ষিণী অভিনেতাদের দাপট! KGF পরিচালকের সিনেমায় জুটি বাঁধছেন দীপিকা,NTR

আমুদ্রহিমাচল দক্ষিণী সিনেমার রাজকীয় উত্থানের পর থেকে সময়টা বেশ ভালোই যাচ্ছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির। সবমিলিয়ে গোটা দেশে এখন ভরা বাজার একাধিক সাউথের সিনেমার। দক্ষিণী সিনেমার এই বিরাট দাপটের সামনে ধুয়ে মুছে সাফ একের পর এক হিন্দি সিনেমার রেকর্ড। গত বছরের শেষে আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজের’ (Pushpa The Rise) পর সম্প্রতিকালের ‘আর আর আর'(RRR) মুক্তির পর বলিউডে দক্ষিণী অভিনেতাদের দাপট ক্রমশই প্রখর হয়ে উঠছে।

পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতা রামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপর ভিত্তি করে তৈরি এই পিরিয়ড ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার রামচরণ তেজা (Ramcharan Teja) এবং জুনিয়র এন টি আর (Junior NTR)। এই সিনেমা মুক্তির পর থেকে কার্যত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন তামিল সুপারস্টার জুনিয়ার এনটিআর। এমনিতে ‘আরআরআর’ মুক্তির আগেও জনপ্রিয় ছিলেন অভিনেতা।

কিন্তু আর আর আর এর আকাশ ছোঁয়া সাফল্যের পর দেশজুড়ে এন টি আর এর কদর বেড়েছে আরও। একের পর এক পরিচালক,প্রযোজকদের তরফে দেওয়া হচ্ছে ঢালাও প্রস্তাব। ডাক আসছে বলিউড থেকেও। এরই মধ্যে শোনা যাচ্ছে বলিউড ডিভা দীপিকা পাড়ুকোনের সাথে পর্দায় জুটি বাঁধতে চলেছেন জুনিয়র এনটিআর।

সূত্রের খবর বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের পর এবার বলিউডের অপর এ লিস্টার অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তামিল সুপারস্টার। তিনি হলেন বলিউডের ডিম্পল সুন্দরী দীপিকা পাডুকোন(Deepika Padukone)। তখনও ট্রিপল আর মুক্তি পায়নি সেসময় এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন তিনি জুনিয়র এনটিআরের পার্সোনালিটির দারুণ ভক্ত।জুনিয়র এনটিআরকে নিয়ে রীতিমতো অবসেসড বলে জানিয়েছিলেন বলি সুন্দরী।


শুধু দীপিকাই নন,জুনিয়র এনটিআরও দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। এবার এই জুটিকেই বড় পর্দায় আনতে চলেছেন ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ পরিচালক প্রশান্ত নীল। এখনও পর্যন্ত যা খবর এই ছবির নাম দেওয়া হয়েছে ‘এনটিআর ৩১’। অভিনেতার ফ‍্যানপেজের তরফে দাবি করা হয়েছে, চলতি বছরের ডিসেম্বর মাসেই শুরু হবে এই ছবির শুটিংশুটিং। প্রসঙ্গত ইতিপূর্বে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘কোচাদাইয়া’ ছবিতে জুটি বেঁধেছিলেন দীপিকা।

Related Articles

Back to top button