নাচতে গিয়ে পার্টির মাঝখানে প্যান্ট ছিঁড়ে গিয়েছিল রণবীর সিং-য়ের! বরের সম্মান বাঁচিয়েছিলেন দীপিকা


কোঙ্কনি মতে প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনেই খুব অল্পদিনেই বলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন। তাদের প্রেমের কেমিস্ট্রি যেন গোটা দেশবাসীর কাছেই হট কেক। বলিউডের অন্যতম চর্চিত নাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ৷ তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায় রিয়েল লাইফেও তারা ঠিক কতটা রোমান্টিক।

আজ এই জুটিরই একটা ভীষণ মতো জার ঘটনা শেয়ার করে নেব আপনাদের সঙ্গে। আর এর থেকেই বুঝতে পারবেন তাদের সম্পর্কও ঠিক কতটা মজবুত। একবার একটি পার্টির মাঝেই বেজায় বিপাকে পড়েছিলেন রণবীর সিং। আর তাকে তখন উদ্ধার করেছিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

কপিল শর্মার শো-তে এসে এই মজার ঘটনা শেয়ার করেছিলেন অভিনেত্রী। তিনি জানান, বার্সেলোনার একটি মিউজিক ফেস্টিভ্যালে রণবীর সিং পরেছিলেন একটি ঢোলা প্যান্ট। আর সেই অনুষ্ঠানে নাচতে গিয়েই প্যান্ট ছিঁড়ে যায় অভিনেতার। ততক্ষণাৎ বলিপাড়ার ‘মস্তানি’ সূঁচ সুতো নিয়ে সেলাই করে দিয়েছিলেন বরের প্যান্ট।

 

অভিনেত্রীর কথা শুনে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় হয়েছিল কপিল শর্মা সহ শোয়ের সমস্ত দর্শকদের। বলিউড এর পাওয়ার কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন এর প্রেম বরাবরই নজর কাড়ে নেটিজেনদের। পর্দায় সামনে হোক কিংবা পেছনে, তাঁদের সম্পর্কের সমীকরণ এক কথায় পার্ফেক্ট। দুজন যেন কার্যতই দুজনকে চোখে হারান।

প্রথম থেকেই দীপিকার প্রেমে হাবুডুবু খেতেন রণবীর সিং। তবে দীপিকার প্রেমের জীবন খুব একটা সুখকর নয়। এর আগে রনবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিতর্ক পিছুই ছাড়েনা অভিনেত্রীর৷ অবশেষে অসংখ্য জলঘোলার পর ২০১৮ সালের ১৪ ই নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর দীপিকা।