গসিপবিনোদনসিনেমা

শুধুই নয় টাকা, সাথে বিশেষ মর্যাদা! দীপিকা পাডুকোনের দেহরক্ষী জালালউদ্দিনের বার্ষিক আয় কোটিতে

বলিউড (Bollywood) মানেই এক ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। যার জাকজমকপূর্ণ চাকচিক্যের প্রতি বরাবরই এক তীব্র আকর্ষণ তৈরি হয়েছে সাধারণ থেকে অসাধারণ সকলেরই। তাই নিজেদের স্টারডম বজায় রাখতে সবসময় সাধারণের ধরা ছোঁয়ার বাইরে থাকতেই পছন্দ করেন তারকারা। আর অভিনেতা অভিনেত্রীদের এই জাকযমকপূর্ণ জীবনের প্রতি সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই। তাঁদের জামাকাপড় থেকে ব্যবহারের জিনিস সবকিছুই একেবারে এক্সক্লুসিভ।

আর এই সেলেবদের হাত ধরেই লাইম লাইটে চলে আসেন তাঁদের দেহরক্ষীরাও। সেলিব্রেটিদের দেহরক্ষীদের মধ্যে এখনও পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় হলেন সলমন খানের (Salman Khan) ছায়াসঙ্গী শেরা (Shera)। সালমানও শেরাকে তাঁর পরিবারের একজন সদস্য মনে করে তাঁর সাথে নিজের ভাইয়ের মতো আচরণ করেন। তবে পিছিয়ে নেই বলিউডের ডিম্পল গার্ল দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone)। দিপীকার সাথে তাঁর দেহরক্ষী জালালউদ্দিন শেখের (Jalaluddin Shekh) সম্পর্কও অত্যন্ত গভীর।

‘ওম শান্তি ওম’ সিনেমার হাত ধরে বলিউডে ডেবিউ করার পর থেকে শুরু আজ পর্যন্ত বলিউডের শীর্ষ অভিনেত্রীদের তালিকায় রয়েছেন তিনি। তাই বলিউডের প্রথম সারির এই অভিনেত্রী যখন জনসমক্ষে যান তখন মানুষের ভীড় থাকে ছেঁকে ধরে। এমন পরিস্থিতিতে, দীপিকার দেহরক্ষী জালালই তাঁকে ভীড় থেকে সম্পূর্ণ নিরাপদ রাখার দায়ীত্বে থাকেন। বিগত বেশ কয়েক বছর ধরেই এই পদে বহাল রয়েছেন তিনি।

Deepika Padukone bodyguard দীপিকা পাডুকোন বডিগার্ড

সূত্রের খবর জালাল দীপিকার কাছে শুধুমাত্র তাঁর দেহরক্ষী নন তিনি জালালকে নিজের পরিবারের একজন সদস্য বলে মনে করেন। আর এই কারণেই জালাল বহু বছর ধরে এই পদে কাজ করছেন। ইন্ডাস্ট্রির লোকজন বলেন দীপিকা জালালকে পাতানো ভাই মনে করে। শুধু তাই নয়, এই সম্পর্ককে মর্যাদা দিতে প্রতি বছর রাখি পূর্ণিমার দিন দীপিকা জাজলের হাতে রাখি পরান।

Deepika Padukone bodyguard দীপিকা পাডুকোন বডিগার্ড

তবে শুধু মর্যাদাই নয় জালালকে প্রতি মাসে মোটা মাইনেও দেন দীপিকা। যা অনেক মানুষ তাদের সারা জীবনেও উপার্জন করতে পারেন না। সূত্রের খবর দীপিকাকে রক্ষা করার জন্য জালাল ২০১৭ সালে বার্ষিক ৮০ লাখ টাকা বেতন পেতেন। তবে সম্প্রতি তাঁর মাইনে বেড়েছে। ২০২১ এসে দীপিকার দেহরক্ষী জালালউদ্দিন শেখের আয় বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি। যা শুনে আঁতকে উঠবেন অনেকেই।

Related Articles

Back to top button