গসিপবিনোদন

রনবীরের কন্ডোমের বিজ্ঞাপন করা উচিৎ! করণ জোহারের অনুষ্ঠানে প্রাক্তনের চরিত্র নিয়ে বিস্ফোরক দীপিকা

করণ জোহারের সঞ্চালনায় ‘ কফি উইথ করণ ‘ বেশ জনপ্রিয় একটি শো। এই শো-য়ে বলিউডের তাবড় তাবড় সেলেবদের হাটে হাঁড়ি ভেঙে যাওয়ার জোগাড় হয়। এই শো-তে করণের সামনে বসার পর আর কোনো লাগাম থাকেনা তারকাদের মুখের। বিতর্ক থেকে গা বাঁচিয়ে চলা তারকারাও বেফাঁস মন্তব্য করে বসেন যখন তখন। কেউ কেউ সহকর্মীদের প্রতি জমে থাকা অভিমান প্রকাশ করে ফেলেন, আবার কেউ বা প্রাক্তন প্রেমিক প্রেমিকার প্রতি উগরে দেন দীর্ঘদিনের ক্ষোভ।

বেশ কয়েক বছর আগে এই দুটি কাজই একসাথে করে বলিপাড়ায় ঝড় তুলে দিয়েছিলেন তখনকার দুই নবাগতা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং সোনাম কাপুর। একই বছর অর্থাৎ ২০০৭ সালে দুই অভিনেত্রীই প্রথবার বলিউডে পা রাখেন। ফারহা খানের পরিচালনায় ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে আত্মপ্রকাশ করেছিলেন দীপিকা।অন্যদিকে সঞ্জয় লীলা বনসালির পরিচালনায় ‘সাওয়ারিয়া’ ছবিতে রনবীর কাপুরের (Ranvir kapoor) সঙ্গে পর্দা ভাগ করে ডেবিউ করেছিলেন অনিল কন্যা সোনম কাপুর (Sonam kapoor)।

সেই সময়ে এই দুই অভিনেত্রীর পেশাগত জীবন বাদেও প্রতিদ্বন্দ্বিতা শুরু হয় ব্যক্তিগত জীবনেও। শোনা যাচ্ছিল, প্রথম ছবি সাওয়ারিয়া করতে গিয়েই সোনমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রনবীর কাপুর, যদিও সে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। এরপর দীপিকার সঙ্গে ‘বচনা অ্যায় হসিনো’- করতে গিয়েই বলি মস্তানির প্রেমে পড়েন রনবীর।

পরে দীপিকা রণবীরের প্রেম এতটাই মাখো মাখো হয় যে দুজনে সবসময়ই দুজনের সঙ্গে লেগে থাকতেন। এমনকি নিজের পিঠে রনবীরের নাম ট্যাটুও করিয়ে নিয়েছিলেন বলিপাড়ার এক নম্বর সুন্দরী। তবে দীপিকার সঙ্গে সম্পর্ক থাকাকালীন একাধিক নায়িকার সঙ্গে নাম জড়ায় রনবীরের, সেই তালিকায় ছিক বিপাশা বসুর নামও।

সুযোগ বুঝে করণ একই এপিসোডে রনবীরের দুই প্রাক্তন প্রেমিকাকে ডেকে নেন। সেখানে গিয়েই প্রাক্তন প্রেমিক রনবীরের উপর ক্ষোভ উগড়ে দিয়েছিলেন দীপিকা। করণ দীপিকাকে জিজ্ঞেস করছিলেন, রনবীরকে কী পরামর্শ দিতে চান তিনি? দীপিকা উত্তর দিতে বিন্দুমাত্র বেশি সময় নেননি, তিনি সাফ জানান রনবীরকে কন্ডোমের বিজ্ঞাপন করার পরামর্শ দিয়েছিলেন তিনি। তার এই উত্তরে সেই সময় তোলপাড় হয়ে গিয়েছিল বলিমহল। মুখ পুড়েছিল রনবীরের পরিবারেরও।

Related Articles

Back to top button