খবরবিনোদন

NCB-র চাপের মুখে পড়ে দীপিকার পেট থেকে বেড়োলো কথা! জানালেন “মাল” ও “হ্যাশ” সম্পর্কে গোপন তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বি-টাউনে কার্যত ঝড় বয়ে গেছে। একে একে ঝুলি থেকে বেরিয়েছে বেড়াল। এই একটি মৃত্যুর জেরেই সামনে এসেছে দীর্ঘদিন ধরে চলে আসা বলিউডের মাদক যোগের প্রসঙ্গ। ইতিমধ্যেই এই মাদকযোগে নাম জড়িয়েছে তাবড়-তাবড় অভিনেত্রীর। দীপিকা থেকে শ্রদ্ধা কেউই বাদ যাননি তালিকা থেকে। গত শনিবার NCB-র জেরার মুখে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। জিজ্ঞাসাবাদ চলাকালীন অভিনেত্রী কান্নায় ভেঙে পড়েছিলেন।

শনিবার লাগাতার জেরায় দীপিকা স্বীকার করতে বাধ্য হন হোয়াটসঅ্যাপ চ্যাটে ব্যবহৃত ‘হ্যাশ’ ও ‘মালের’ আসল মানে। অভিনেত্রীর দাবি মাল এবং হ্যাশ হল দুটি কোড ল্যাঙ্গুয়েজ। যেখানে মাল মানে সরু সিগারেট এবং হ্যাশ মানে মোটা সিগারেট। তার এই মাল ও হ্যাশের ব্যখ্যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটিজেন মহলে। যদিও শুধু দীপিকাই নন, অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা প্রকাশও ম্যাল ও হ্যাশের কোড নিয়ে এই কথাই স্বীকার করে নিয়েছেন।

অন্যদিকে হোয়াটসঅ্যাপ চ্যাট প্রসঙ্গে রাকুল ও রিয়ার কথা উঠলে তারা জানান, ‘ডুব’ বলতে তারা আসলে রোল করা সিগারেটের কথা বলেছেন।তিনি কখনোই মাদক সেবন করেননি বলেও দাবি অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের। যদিও আধিকারিকদের মতে, অভিনেত্রীরা কি লুকাতে চাইছেন তা বোঝা তাঁদের পক্ষে একেবারেই দুঃসাধ্য নয়।

Related Articles

Back to top button