গসিপবিনোদনভিডিও

কোনও কম্মের না ক্যাটরিনা, কিছুই তো পারে না! প্রকাশ্যে ক্যাটকে তুলোধনা করলেন দীপিকা পাডুকোন

দু’জনেই বলিউড (Bollywood) তারকা রণবীর কাপুরের প্রাক্তনী। একসময় ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) প্রেমে পড়েই ঋষি পুত্র দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) ছেড়েছিলেন বলে শোনা যায়। তবে সে সব অতীতের কথা। হয়তো ভাবছেন এখন কেন এসব বলা হচ্ছে? তাহলে বলে রাখি, সম্প্রতি নেটমাধ্যমে ক্যাটরিনাকে নিয়ে দীপিকা এমন একটি কথা বলেছেন, যা নিয়ে  ফের নেটিজেনদের মনে তাঁদের সম্পর্কের ‘জটিলতা’ নিয়ে প্রশ্ন উঠেছে।

আসলে সম্প্রতি দীপিকা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ভিকি কৌশলের ঘরণী ক্যাটরিনা নাকি কোনও কাজই পারেন না! হঠাৎ করে জনসমক্ষে ক্যাটকে নিয়ে দীপিকার এমন মন্তব্য দেখার পর থেকেই নেটিজেনদের মনে উঠছে নানান প্রশ্ন।

Katrina Kaif and Deepika Padukone

বলিউডের ‘মস্তানি’ সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি  ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি কাপড়ের দোলনার মধ্যে শুয়ে এরিয়াল যোগা করছেন তিনি। ভিডিওটি আবার করে দিয়েছেন খোদ ক্যাটরিনাই তবে এই জন্য বেজায় চটে গিয়েছেন দীপিকা।

আসলে দীপিকা নাকি অনেকবার ক্যাটরিনাকে বলেছিলেন এরিয়াল যোগ করার জন্য। কিন্তু কিছুতেই তিনি সেই কথা শোনেননি। কারণ তখন নাকি ভিকি পত্নীর ‘মুড’ ছিল না। সেই কারণে একসঙ্গে ক্লাসে গেলেও কাপড়ের দোলনায় শুয়ে হাওয়ায় একাই ভেসেছেন দীপিকা।

Katrina Kaif and Deepika Padukone

‘মস্তানি’ এই ভিডিও শেয়ার করা মাত্রই হাসির কমেন্টে ভরিয়ে দিয়েছেন বলিউডের বহু তারকা। সেই লিস্টে রয়েছে বরুণ ধাওয়ান, ঈশান খট্টরদের মতো অভিনেতাদের নাম। নীল কাপড়ের দোলনায় দীপিকাকে ঝুলতে দেখে ঈশান আবার কমেন্ট করেন, ‘দ্য মমি রিটার্নস’।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

এরিয়াল যোগ করার ভিডিও শেয়ার করে দীপিকা ক্যাপশনে লিখেছেন, ‘জিমে গিয়ে আমি প্রচণ্ড পরিশ্রম করছি। আর সেই সময় ক্যাটরিনার কাণ্ড দেখুন! কোনও কাজের নয়। আমার ভিডিও করেছে শুধু!’ প্রসঙ্গত, এই দুই বলি সুন্দরীর কাজের দিক থেকে বলা হলে, দীপিকা এই মুহূর্তে ‘প্রোজেক্ট কে’ এবং শাহরুখের সঙ্গে ‘পাঠান’এর কাজে ব্যস্ত রয়েছেন। অপরদিকে ক্যাটরিনা এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘ফোন ভূত’এর প্রচার চালাচ্ছেন।

Related Articles

Back to top button