গসিপছবিবিনোদনভাইরাল

কলকাতার বুকে যেন অবিকল দীপিকা পাডুকোন! বঙ্গ ললনাকে দেখে হতবাক নেটপাড়া, রইল ভাইরাল ছবি

কথায় বলে পৃথিবীতে একই রকম দেখতে (Same looking person) ৭টি মানুষ থাকে। তবে চলতি এই কথা বহুবার বাস্তবে মিলে যেতে দেখা গিয়েছে। এমন অনেক সাধারণ মানুষদের দেখা গিয়েছে যাদের দেখতে হুবহু বলি তারকাদের মত। এমন দুজনকে পাশাপাশি দাঁড় করালে রীতিমত চিনতে পৰ দায় হয়ে পড়ে। এই যেমন বলি ডিভা দীপিকা পাডুকোন (Deepika Padukone)। জানলে অবাক হবেন অবিকল তারই মত দেখতে এক মেয়ে রয়েছেন কলকাতাতেই।

বি টাউনের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা। যেমন সুন্দর চেহারা ও মুখশ্রী তেমনি দুর্দান্ত অভিনয়। প্রতিবারেই নিজের সৌন্দর্য ও অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়াতে তারই জেরক্স কপি এসে রীতিমত চমকে দিল নেটিজেনদের।

Deepika Padukone duplicate Rijuta Ghosh Deb

হ্যাঁ ঠিকই দেখছেন, একেবারে অবিকল হাসি থেকে চোখের চাহনি। দেখে বোঝাই মুশকিল কে আসল কে নকল! নিশ্চই জানতে ইচ্ছা করছে কে সেই বঙ্গতনয়া যার রূপ বলি দিভার মত। কে সেই মেয়ে? তিনি হলেন ঋজুতা ঘোষ দেব (Rijuta Ghosh Deb)। কলকাতার ঋজুতার ছবি রীতিমত সাড়া ফেলে দিয়েছে নেটপাড়ায়। হু হু করে বেড়ে চলেছে ফলোয়ার, ইনস্টাগ্রামে ইতিমধ্যেই প্রায় লক্ষ ছুঁতে চলেছে তাঁর অনুগামীর সংখ্যা।

সোশ্যাল মিডিয়াতে প্রায়শই ছবি থেকে শেয়ার করে নেন ঋজুতা। যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তাছাড়া নেটিজেনরা অবাক হয়ে যান দীপিকার সাথে তাঁর চেহারার মিল দেখে। প্রায় প্রতিটা ছবির কমেন্ট বক্সেই দেখা যাবে, প্রথমবার দেখে দীপিকাই ভেবে বসেছিলেন অনেকে। যেমনটা জানা যায় ঋজুতা বর্তমানে একজন ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটার। বিভিন্ন ফটোশুট থেকে বিজ্ঞাপণীতে কাজ করেছেন তিনি। আর দীপিকার মত দেখতে হওয়ায় তাঁর চাহিদাও রয়েছে বেশ।

প্রসঙ্গত, এই প্রথম কোনো বলি তারকার মত দেখতে ব্যক্তির খোঁজ মেলেনি। এর আগেও একাধিক অভিনেত্রীর জেরক্স কপির খোঁজ মিলেছে। ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ এমনকি আলিয়া ভাটেরও হুবহু নকলের খোঁজ মিলেছে নেটপাড়াতেই। তবে কলকাতার বুকেই যে দীপিকা পাডুকোনের মত দেখতে কেউ থাকেন, এটা জানতে পেরে অবাক হয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button