খবরবিনোদনসিনেমা

শুটিং চলাকালীন অসুস্থ দীপিকা পাডুকোন, ভর্তি হলেন হাসপাতালে! খবর পেতেই উদ্বিগ্ন ভক্তরা 

শুটিং এর মাঝেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লেন বলিউড (Bollywood) ডিভা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বিগত বেশ কিছুদিন ধরেই হায়দ্রাবাদে কল্পবিজ্ঞানমূলক সিনেমা ‘k’-এর শুটিংয়ের কাজে ব্যস্ত অভিনেত্রী। সেই সিনেমার শুটিং চলাকালীনই আজ হটাৎ করেই হৃদস্পন্দন বেড়ে (Heartbeat Increase)যায় অভিনেত্রীর। তবে এখন তিনি হাসপাতালে ভর্তি (Hospitalized) নন।

এরপর আর এক মুহূর্তও দেরি না করে তড়িঘড়ি হায়দ্রাবাদের (Hyderabad) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় দিপিকা পাড়ুকোনকে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই অভিনেত্রীর অসুস্থতার খবর চাউর হতেই উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা।  তবে চিন্তার কিছু নেই,স্বস্তির খবর এই যে চিকিৎসার সম্পূর্ণ সুস্থ দীপিকা।

এমনকি হাসপাতাল থেকে বেরিয়ে সোজা শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী। এমনিতে বলিউড ইন্ডাস্ট্রিতে দীপিকা হলেন এমন একজন অভিনেত্রী যিনি বরাবরই অত্যন্ত  স্বাস্থ্য সচেতন থাকেন। নিজের ফিটনেস ফ্রিক অবতারের জন্য বরাবরই চর্চায় থাকেন অভিনেত্রী। থাকেন নিয়মিত চেক আপের মধ্যেও।

এই যেমন মাত্র  তিনদিন আগেই  জেনারেল চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন অভিনেত্রী। কিছুদিন আগেই কান ফিল্ম ফেস্টিভ্যাল থেকে ফিরেছেন দীপিকা। যার ফলে বিগত বেশ কিছুদিন ধরেই বেশ ধকল যাচ্ছে অভিনেত্রীর শরীরের ওপর দিয়ে। এছাড়া ইদানিং হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হার বেড়ে চলেছে। তাই চিকিৎসকরা বারবার বলছেন হৃদরোগের কোনো উপসর্গ দেখা দিলে তত যেন বিন্দুমাত্র অবহেলা না করা হয়।

তাই এদিন আচমকা দীপিকার হৃদস্পন্দন বেড়ে যাওয়ায় ক্ষনিকের জন্য হলেও ভয় পেয়ে গিয়েছিলেন অনুরাগীরা। তবে চিকিৎসকরা জানিয়েছেন চিন্তার কিছু নেই ভালো আছেন অভিনেত্রী। জানা যায়  হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরেই এদিন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন দীপিকা। উল্লেখ্য নাগ আশ্বিন পরিচালিত এই সিনেমায় প্রথমবার বাহুবলি তারকা প্রভাসের সাথে জুটি বাঁধছেন দীপিকা।

Related Articles

Back to top button