গসিপবিনোদন

হীরের আংটি থেকে শুরু করে ১৬ কোটির ফ্লাট, এতকিছুর পরেও সিদ্ধার্থ মালিয়াকে ধোঁকা দিয়েছিল দীপিকা

দীপিকা পাডুকোন (Deepika Padukone), বলিউডের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম। অভিনেত্রী  রণভীর সিংকে করেছেন।তবে, রণভীর সিং (Ranveer Singh)মোটেও তার প্রথম প্রেম নন। রণভীরের আগে মোট ৪ জনের সাথে সম্পর্ক ছিল বলিউড ডিভা দীপিকার। শোনা যায় অভিনেত্রী দীপিকা নাকি একসময় মারাত্মক ডিপ্রেশনে ভুগতেন। কেঁদেফেলতেন বার বার, বহুবার ক্যামেরাতে অভিনেত্রীকে কাঁদতে দেখা গেছে।

কিন্তু, কিসের এতো ডিপ্রেশন? যার যায় বছরে কোটি কোটি টাকা তার কিসের ডিপ্রেশন? আসলে দীপিকার  অতীতেই লুকিয়ে রয়েছে তার উত্তর। যেমনটা বলা হয়েছে দীপিকা বর্তমানে তার ৫নং প্রেমিক রণভীর সিংকে বিয়ে করে সুখের সংসার করছেন। অভিনয় জগতের পাশাপাশি আসল জীবনেও দুজনে বেশ হাসিখুশি থাকেন। তবে এর আগের সম্পর্কগুলি তার জীবনে যে প্রভাব ফেলেছে তা বোঝা যায়।

বলিউড অভিনেতা রণভীর সিংয়ের পূর্বে অভিনেত্রী দীপিকার যাদের সাথে সম্পর্ক ছিল তাদের মধ্যে একজন সিদ্ধার্থ মালিয়া (Sidharth Maliya)। বর্তমানে পলাতক বিজয় মালিয়ার ছেলে হলেন সিদ্ধার্থ মালিয়া। কোনো একপার্টিতে দীপিকাকে দেখে পছন্দ হয়ে যায় সিদ্ধার্থের।তারপর শুরু হয় প্রেমের সম্পর্ক। প্রায় ২ বছর ছিল এই প্রেমের সম্পর্ক। বিভিন্ন পার্টিতে দুজনকে একসাথে দেখা গেছে। এমনকি আইপিএল এর  মাঠে অভিনেত্রীকে সিদ্ধার্থ মালিয়াকে চুমু খেতেও দেখা গিয়েছে।

সে সময় , কিংফিশার এয়ারলাইন্স গ্রুপের জন্য ক্যালেন্ডারের মডেলিং করতেন দীপিকা পাডুকোন। সম্পর্কে থাকাকালীন দীপুককে ১৬ কোটি টাকার একটি ফ্লাট ও হীরের আংটি উপহার দিয়েছিলেন সিদ্ধার্থ মালিয়া। শুধু যে এগুলো তা নয় এছাড়াও আরো অনেক উপহার দিয়েছিলেন সিদ্ধার্থ তার প্রেমিকাকে। কিন্তু এত কিছুর পরেও দীপিকার সাথে সম্পর্ক টেকেনি সিদ্ধার্থ মালিয়ার। মডেলিং এর জগতে প্রবেশ করার পর দীপিকা বলিউডে পা রাখেন ও রণভীর কাপুরের (Ranvir Kapoor)সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন।

রণভীর কাপুরের সাথেও দীর্ঘস্থায়ী হয়নি দীপিকার সম্পর্ক। শেষে বলিউড অভিনেতা রণভীর কাপুরকে বিয়ে করেন দীপিকা। প্রাক্তন প্রেমিকার সম্মন্ধে সিদ্ধার্থ মালিয়াকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন ‘দীপিকা একজন বোধ পাগল। আমি ওকে বলেছিলাম বাবার ওপর সরকারি কেস মিতে গেলে সমস্ত টাকা ফেরত দিয়ে দেব। কিন্তু তাতে রাজি হয়নি দীপিকা’। সিদ্ধার্থ ও বলেন দীপিকা হয়তো ভুলে গেছে একসময় তাকে দামি গয়না,ফ্লাট অনেক কিছুই দিয়েছেন সিদ্ধার্থ, দীপিকার হয়ে বন্ধুদের জন্য পার্টি পর্যন্ত দিয়েছে সে। কিন্তু আজ দীপিকা সেসমস্ত ভুলে গিয়েছে। অবশ্য রণভীর সিং দীপিকা পাডুকোনের বিয়েতে শুভেচ্ছা জানাতে ভোলেননি সিদ্ধার্থ।

Related Articles

Back to top button