পদ্মাবতীর মাস্টারস্ট্রোক! ঠিক এইভাবেই মিডিয়ার চোখে ধুলো দিয়ে সময়ের আগেই NCB-র দপ্তরে ঢুকেছিলেন দীপিকা!


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একে একে ঝুলি থেকে বেরিয়েছে বেড়াল। এই কদিনে বলিউডের হালচাল সম্পূর্ণ নাড়িয়ে দিয়েছে এই একটা মৃত্যু। সামনে এসেছে দীর্ঘদিন ধরে চলে আসা বলিউডের মাদক যোগের প্রসঙ্গ। আর এই মাদক যোগে নাম জড়িয়েছে বলিউডের ‘মস্তানি’ দীপিকা পাড়ুকোনেরও। খবর প্রকাশ্যে আসতেই গোটা বলিউড পাড়ায় চড়তে থাকে উত্তেজনার পারদ। এরপরেই মাদক তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকাকে সমন পাঠায় NCB।

সেই মতোই, শনিবার মুম্বাইয়ে NCB-র দপ্তরে পৌঁছে যান দীপিকা। কিন্তু মিডিয়ার খপ্পর থেকে বাঁচতে নতুন বুদ্ধি পাতলেন পদ্মাবতী। গতকাল ১০ টায় এনসিবি-র গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকার। সেই অনুযায়ী প্রস্তুত-ও ছিল মিডিয়া। কিন্তু বাড়ি থেকে বেরোনো মাত্রই যে তাকে মিডিয়ার কড়া নজরদারিতে পড়তে হবে তা আগে ভাগেই জানতেন অভিনেত্রী৷ তাই নিজেকে আড়াল করতে মিডিয়ার চোখে ধুলো দিয়ে নির্দিষ্ট সময়ের ১০ মিনিট আগেই NCB-র দপ্তরে পৌঁছে যান দীপিকা পাড়ুকোন।

সকাল থেকেই দীপিকার বাড়িতে শকুনের দৃষ্টিতে চেয়েছিল সংবাদ মাধ্যম। চাতকের মত অপেক্ষায় ছিল অভিনেত্রীর বাড়ি থেকে বেরোনোর। কিন্তু এই সব অপেক্ষায় কার্যত জল ঢেলে, ভোর রাতেই বাড়ি থেকে বেরিয়ে যান দীপিকা।চরম নাটকীয়তায় নিজেকে আড়াল করে সময়ের ১০ মিনিট আগেই এনসিবি দফতরে ঢুকলেন দীপিকা।


Like it? Share with your friends!

703
703 points