বিনোদন

ট্যুইটার ইন্সটাগ্রাম থেকে সমস্ত পোস্ট মুছে ফেললেন দীপিকা পাড়ুকোন! হতবাক নেটদুনিয়া

বছরের প্রথম দিন সকালে উঠেই চোখ কপালে নেটিজেনদের। ফাঁকা বলিউড (Bollywood) অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা কারণ খুঁজে পাচ্ছেন না হঠাৎ নতুন বছরের আগের দিন রহস্যজনকভাবে নিজের ইন্সটাগ্রাম (Instagram), ফেসবুক (Facebook), টুইটার (Twitter) থেকে কেন সব মুছে ফেললেন অভিনেত্রী? এই প্রশ্নেই এখন তোলপাড় নেটপাড়া।

২০২০ সালে কার্যত ঝড় বয়ে গিয়েছে গোটা বলি মহলের উপর দিয়েই। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর থেকেই উঠে এসেছে বলিউডের একের পর এক অন্ধকার দিক। নেপোটিজম, ড্রাগচক্র এমন নানাবিধ অভিযোগে দুষ্ট হয়েছে বলিউড৷ পাশাপাশি NCB এর ড্রাগযোগ তদন্তে নাম জড়িয়েছিল খোদ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনেরও। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতেও নিজের গতিবিধি কমিয়ে ফেলেছিলেন অভিনেত্রী।

Deepika padukone

আজ হঠাৎ এতদিন ধরে করে আসা সমস্ত পোস্টই মুছে ফেললেন অভিনেত্রী। কারোর কারোর মতে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় হ্যাক হওয়ায় এমনটা হয়েছে। কিন্তু এই নিয়ে কোনো উচ্চবাচ্য না থাকায় বোঝাই যাচ্ছে হ্যাকারদের কারসাজি এটা নয়। দীপিকার ইন্সটাগ্রাম ফলোয়ার ৫ কোটি আড়াই লক্ষ। আর ট্যুইটারে তাঁর ফলোয়ার ২ কোটি ৭৭ লক্ষ। এত এত রিয়্যাকশন, জনপ্রিয় পোস্ট মুছে ফেলতে দুবার ভাবলেন না দীপিকা। এত বড় সিদ্ধান্ত নিয়েও এখনও নীরব অভিনেত্রী।

Related Articles

Back to top button