বিনোদনভাইরালভিডিওসিনেমা

রাতে শোবার আগে ১৫ হাজারি পোশাকে স্বামী রণবীরের সাথে তুমুল নাচ দীপিকার! দেখুন ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) টপ অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোন (Deepika Padukone)। দীপিকা বলিউডের ড্যাশিং হিরো রণবীর সিংকে (Ranbir Sing) বিয়ে করেছেন। দীপিকা রণবীর জুটিকে বলিউডের পাওয়ার কাপল হিসাবেন চেনেন সকলে। সম্প্রতি সোশ্যাল মেডীতে ভাইরাল হওয়া ‘Buss It Challenge’ এ  কোমর দুলিয়েছেন দীপিকা পাডুকোন। অবশ্যই সাথে ছিল স্বামী রণবীর সিং।

আসলে সোশ্যাল মিডিয়াতে ভীষণ রকম সক্রিয় দীপিকা। ইনস্টাগ্রামে সাড়ে ৫৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে দীপিকার। আর এই বিশাল সংখ্যক অনুগামীদের নিচের নানান ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন দীপিকা। এমনকি সোশ্যাল মিডিয়াতে আসা নতুন নতুন চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করতেও পিছু হটেন না দীপিকা।

এবার সেই ট্রেন্ডিংয়ের তালে তাল মিলিয়ে নতুন ট্রেন্ড অ্যাকসেপ্ট করলেন দীপিকা। ‘Buss It Challenge’ এ স্বামী রণবীরের সাথে কোমর দুলিয়ে দুর্ধর্ষ নেচে তাক লাগিয়ে দিয়েছেন দীপিকা পাডুকোন। ভিডিওতে রাতের পোশাকেই রয়েছেন দীপিকা রণবীর দুজনেই। আর নাইট ড্রেসেই তুমুল নাচ শুরু করেছেন দুজনে। তবে দীপিকার পরনের যে পোশাকটি ছিল তার দাম শুনলে হয়তো খানিক চমকে যেতে পারেন। কারণ দীপিকা যে রাতের পোশাকটি পরে নাচ দেখিয়েছেন সেটির দাম ১৫০০০ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

তাহলেই ভাবুন! দীপিকার মত পোশাক পড়তে গেলে গ্যাঁটের থেকে ১৫০০০ টাকা খরচ করতে হবে। তাহলেই দীপিকার মতই রাতের পোশাক পড়তে পারেন আপনিও। তবে এই টাকায় হয়তো সাধারণ মানুষের পুজোর শপিং হয়ে যাবে। এত দামি পোশাক সেলেব্রিটিদেরকেই মানায়। স্বাভাবিকভাবেই কোটি কোটি টাকা উপার্জন হলে দামি জিনিস তো ব্যবহার করবেনই।

প্রসঙ্গত, শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছে দীপিকার নতুন ছবি ’83’। পরিচালক কবির খানের এই ছবিতে দীপিকার সাথে দেখতে পাওয়া যাবে অভিনেতা রণবীর সিংকেও। ছবিতে কপিল দেবের চরিত্রে থাকছেন রণবীর সিং আর রোমি দেবের চরিত্রে থাকছেন দীপিকা পাডুকোন।

Related Articles

Back to top button