গোটা পরিবার সহ করোনা আক্রান্ত দীপিকা পাডুকোন! বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী


বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) কেই না চেনে! বর্তমানে বলিউডের টপ অভিনেত্রীদের তালিকায় আছেন দীপিকা পাডুকোণ। ২০০৭ সালে বলিউডের কিং শাহরুখ খানের সাথে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। প্রথম ছবিই সুপার হিট, এর পর থেকে একেরপর এক হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে আর জিতে নিয়েছেন দর্শকদের মন।  বর্তমানে বলিউডের টপ অভিনেত্রীদের মধ্যে একজন [দীপিকা।

তবে, করোনা আবহে খারাপ খবর মিলেছে অভিনেত্রীর পরিবারের তরফে। বাবা মা সহ দীপিকার গোটা পরিবার নাকি করোনা আক্রান্ত হয়েছেন। এমনটাই খবর পাওয়া যাচ্ছে,যদিও এখন পর্যন্ত অভিনেত্রী নিজেই এ বিষয়ে কোনো বক্তব্য রাখেননি। তবে পাপারাৎজি ক্যামেরায় অভিনেত্রীর বাবা মা ও বোনের করোনা হবার খবর ভাইরাল হয়ে পড়ে।

এরপর জানা যায় যে, বিগত কিছুদিন আগেই নাকি করোনার উপসর্গ দেখা গিয়েছিল দীপিকার বাবা প্রকাশ পাডুকোনের শরীরে। তাছাড়া মা ও বোনের শরীরেও লক্ষণ দেখা গিয়েছিল, যেকারণে করোনা টেস্ট করানো হয়। এরপরেই করোনা পসিটিভ রিপোর্ট আসে। এই খবরের ভিত্তিতেই জানা যায় অভিনেত্রী দীপিকাও করোনা পসিটিভ।

Deepika Padukone দীপিকা পাডুকোন Ranbir Singh রণবীর সিং

বর্তমানে অভিনেত্রী ও তার পরিবার সমেত বাড়িতেই আছেন। প্রসঙ্গত দীপিকার সাথেই মুম্বাইয়ে লকডাউন হবার আগে রণবীর সিং পাড়ি দিয়েছিলেন বেঙ্গালুরু। আর সেখানেই বর্তমানে আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। রণবীর কাপুর বা দীপিকার করোনা আক্রান্ত হবার এপর্যন্ত কোনোরকম অফিসিয়াল ঘোষণা হয়নি।