বিনোদন

বাহ আপনাকে নিয়ে গর্ব হল! কুরুচিপুর্ণ মন্তব্যের জেরে নেটিজেনের মুখে ঝামা ঘষে দিলেন দীপিকা

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুরহস্য হোক কৃষি আন্দোলন (Farmers’ Protest), বলিতারকাদের নানাবিধ প্রতিক্রিয়ার জেরে ইতিমধ্যেই উত্তাল সোশ্যাল মঞ্চ (Social Media)! সম্প্রতি দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) ঘিরে আবারও উত্তাল বলিমহল। সূত্রের খবর, সোশ্যাল মাধ্যমে মেসেজবক্সে দীপিকাকে কটূক্তি করেন ক নেতিজেন, আর তার উত্তরই সঠিক ভঙ্গিতে খোলাখুলি দেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই এহেন সাহসের জন্য অনেকেই সাধুবাদ জানাচ্ছেন বলি-অভিনেত্রীকে।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তার স্টাইল স্টেটমেন্ট, হাইট, লুক, এলিগেন্সের জন্য সবসময়েই প্রশংসিত। আর তার স্পষ্ট বক্তব্যের জন্যও দর্শকদের বেশ পছন্দের অভিনেত্রী তিনি। উক্ত নেটিজেনের আপত্তিজনক মেসেজের স্ক্রিনশট (Screenshot) পোস্ট করেন দীপিকা। সঙ্গে ক্যাপশনে ওই নেটিজেনকে আক্রমণ করে জুড়ে দেন : বাহ! আপনার বন্ধু ও পরিবার নিশ্চয়ই আপনাকে নিয়ে গর্বিত বোধ করবে।

ইতিমধ্যেই শাহরুখ খানের (Shahrukh Khan) বিপরীতে ‘পাঠান’ (Pathan) ও স্বামী রণভীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে ‘৮৩’ (83) ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা। তাছাড়া ‘ধুম’ (Dhoom) ফ্রাঞ্চাইজির পরবর্তী পর্যায়ে দীপিকাকে খলনায়িকার ভূমিকায় দেখা যেতে পারেও বলে জানাচ্ছেন বলিপরিচালকরা। যদিও এসবের মাঝে সোশ্যাল মাধ্যমেও যে বেশ সক্রিয় দীপিকা, তা স্পষ্ট সাম্প্রতিক ঘটনাতেই।

Related Articles

Back to top button