খবরবিনোদনসিনেমা

মহামারীকালেও ভালোই হয়েছে লক্ষীলাভ! বেঙ্গালুরুতে কয়েক কোটির রাজকীয় ফ্ল্যাট কিনলেন দীপিকা

বলিউড (Bollywood) মানেই এক ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। যার জাকজমকপূর্ণ চাকচিক্যের প্রতি বরাবরই এক তীব্র আকর্ষণ তৈরি হয়েছে সাধারণ থেকে অসাধারণ সকলেরই। তাই নিজেদের স্টারডম বজায় রাখতে সবসময় সাধারণের ধরা ছোঁয়ার বাইরে থাকতেই পছন্দ করেন তারকারা। তবে সেলেব্রিটিদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ থেকেই যায় সাধারণ মানুষের।

বলিউডের প্রথমসারির অভিনেত্রীদের তালিকায় অনেক আগেই নাম উঠেছে দীপিকা পাডুকোনের (Deepika Padukone)। তাবড় তাবড় অভিনেতাদের সাথে অভিনয়ও করেছেন। বিয়েও করেছেন সুপারস্টার অভিনেতা রণবীর সিংকে। এক কথায় বলতে গেলে কয়েকশো কোটি টাকার মালিক দীপিকা পাডুকোন। আর কোটি টাকার মালকিন হলে শখও যে রাজকীয় হবে সে ব্যাপারে কি সন্দেহ নেই।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

কিছুদিন আগেই খবর মিলেছিল যে সঞ্জয় লীলা বানশালীর ‘বৈজু বাওরা’ ছবিতে দেখা যাবে দীপিকাকে। তবে ছবির জন্য পছন্দমত পারিশ্রমিক না পাওয়ায় না করে দিয়েছেন অভিনেত্রী। তবে কোটি কোটি টাকার ছবির কাজ রিজেক্ট করেও রাজকীয় শখ পূরণ করলেন অভিনেত্রী। সম্প্রতি, বেঙ্গালুরুতেই একটি রাজকীয় ফ্লাট কিনেছেন দীপিকা।

Deepika Padukone দীপিকা পাডুকোন

স্বামী রণবীরের সাথে মুম্বাইতে থাকেন দীপিকা। এদিকে বেঙ্গালুরুতে থাকেন দীপিকার বাবা-মা, এবার তাদের কাছে থাকতেই বেঙ্গালুরুর ফ্লাট কিনলেন পদ্মাবত অভিনেত্রী। রাজকীয় এই ফ্ল্যাটের দাম শুনলে চক্ষু চড়ক গাছে হবে সে আর বলার অপেক্ষা রাখে না! যেমনটা জানা যাচ্ছে বিলাসবহুল সেই ফ্ল্যাটের দাম ৬ কোটি ৮০ লক্ষ টাকা।

বেঙ্গালুরুর বারেলি রোডের গঙ্গানাগারা রোডের আবাসনেই রয়েছে এই ফ্লাট। আবাসনের ২২ তলায় প্রায় ৩৫০০ স্কোয়ারফিটের ফ্ল্যাটটি প্রাসাদের তুলনায় কিছু কম নয়। অবশ্য বর্তমানে বলিউডের পাশাপাশি হলিউডেও পাড়ি জমিয়েছেন দীপিকা। তাই যায় যে খুব একটা মন্দ হচ্ছ যেন সেটা বলাই যেতে পারে। এমনকি লেটেস্ট খবর অনুযায়ী বলিউডের সবচাইতে বেশি পারিশ্রমিক চাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোন।

Related Articles

Back to top button