বিনোদনভাইরালভিডিও

রাগ ‘বাপ’কেও ছাড়েনা! শ্যুটিং-এ পরিচালক রোহিত শেট্টির মাথায় কাঁচের বোতল ভাঙলেন দীপিকা, ভাইরাল ভিডিও

বলিউডে কমার্শিয়াল সিনেমা বানানোর ক্ষেত্রে একেবারে সিদ্ধহস্ত পরিচালক রোহিত শেট্টি (Rohit shetty)। তার পরিচালিত সূর্যবংশী মুক্তির পর থেকেই বক্স অফিস কাঁপাচ্ছে। এছাড়া সামনেই রয়েছে সিংঘম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘সিংহম-৩’। তাঁর ছবি মানেই কোটি কোটি টাকা আয়। তবে রোহিত শেট্টির কুখ্যাতি রয়েছে যে তিনি তার ছবির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে মাঝেমধ্যেই দুর্ব্যবহার করে থাকেন। রগচটা স্বভাবের রোহিত নাকি ‘সূর্যবংশী’র শ্যুটিং এর সময়েও অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে ছিলেন৷

এরমধ্যেই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বলিউডের মস্তানি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখা গিয়েছে রোহিতের মাথায় সজোরে কাঁচের বোতল ভাঙতে৷ যদিও ঘটনাটি ঘটেছে বেশ কয়েক বছর হয়ে গিয়েছে। সালটা ২০১৩, রোহিত শেট্টি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির শুটিং করছিলেন দীপিকা ও শাহরুখ।

আর তখনই শ্যুটিং এর ফাঁকে দীপিকাকে দেখা যায় রোহিতের মাথায় একটি কাঁচের বোতল ভেঙে দিতে৷ শুধু তাই নয় ভিডিওতে দেখা যাচ্ছে প্রথম থেকেই মেজাজ গরম ছিল দীপিকার। এমনকি সহ অভিনেতা শাহরুখের দিকেও ঘুঁষি চালাতে দেখা যায় তাকে। এরপর সেই রাগের মাথাতেই কাঁচের বোতলে কোল্ডড্রিংক আর বার্গার খাচ্ছিলেন অভিনেত্রী, তখনই রোহিত তাকে খেতে না করেন আর তাতেই রেগে আগুন হয়ে গিয়ে ওই বোতলই রোহিতের মাথায় ভাঙেন দীপিকা। পরে পরিচালকের মাথা কেটে রক্ত ঝরতেও দেখা যায়।

কী এই গল্প শুনে হাড় হিম হয়ে যাচ্ছে তো? কিন্তু আসল ব্যাপারটা জানলে এখুনি হেসে খুন হবেন৷ ঘটনাটি পুরোটিই স্ক্রিপটেড এবং পাব্লিসিটি স্টান্ট ছাড়া আর কিচ্ছু নয়। ছবি মুক্তির আগে আগে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের তরফে প্রকাশ করা হয়েছিল ভিডিওটি বলাই বাহুল্য বেশ ভাইরালও হয়েছিল ভিডিওটি। নিজের ছবির প্রচার বরাবরই একটু হটকে ভাবে করে থাকেন রোহিত, সূর্যবংশীর আগে অক্ষয়ের সাথে মারামারিও প্রচারেরই অঙ্গ ছিল, এবং এটিও ছিল তাই।

Related Articles

Back to top button