ক্যাটরিনার কারণেই বলিউডে সাফল্যের শিখরে পৌঁছেছেন দীপিকা পাডুকোন, জানুন কিভাবে!


বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) কেই না চেনে! বর্তমানে বলিউডের টপ অভিনেত্রীদের তালিকায় আছেন দীপিকা পাডুকোণ। ২০০৭ সালে বলিউডের কিং শাহরুখ খানের সাথে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। প্রথম ছবিই সুপার হিট, এর পর থেকে একেরপর এক হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে আর জিতে নিয়েছেন দর্শকদের মন। কিন্তু জানেন কি দীপিকা পাডুকোনের এই সাফল্যের পিছনে হাত রয়েছে অন্য এক বলিউড অভিনেত্রীর।

বলিউডের সেই অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। আসলে বলিউডের এই অভিনেত্রীর কারণেই আজ দীপিকার সাফল্য  আজ আকাশ ছুঁয়েছে। প্রথম ছবি সুপারহিট হবার পরেও একাধিকবার ছবিতে নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। তবে কিছু ছবি প্রত্যেকের জীবনের মাইলফলক হিসাবে কাজ করে। দীপিকার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

২০১৩ সালে দীপিকা পাডুকোনের আইকনিক ছবি ‘রামলীলা’ ছবিতে প্রথমে দীপিকাকে নয় ক্যাটরিনাকে নেবার কথা ছিল। কিন্তু অভিনেত্রী ছবির জন্য রাজি হননি। তাই এই ছবি চলে যায় দীপিকা পাডুকোনের কাছে। এরপর ছবি রিলিজ হতেই সুপার হিট। আর এই ছবি থেকেই শুরু হয়েছিল রণবীর ও দীপিকার প্রেমকাহিনী।

২০১৩ সালে চেন্নাই  এক্সপ্রেস ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিটি সুপার হিট হয়েছিল। আর এই ছবিটি দীপিকার ফিল্ম কেরিয়ারে মাইলস্টোন হিসাবে কাজ করেছিল। কিন্তু ব্যাপার হল এই ছবির জন্য প্রথমে দীপিকা সিলেক্ট হননি। ছবি নির্মাতারা প্রথমে ক্যাটরিনার কাছে ছবির প্রস্তাব নিয়ে গিয়েছিলেন। কিন্তু ক্যাটরিনা ছবিটি করতে না করে দেন। তারপর ছবিতে দীপিকা পাডুকোনকে সাইন করানো হয়।

Deepika Bajirao Mastani

এরপর ২০১৫ সালে বাজিরাও মাস্তানি ছবিতেও ক্যাটরিনাকেই দেখতে পাবার কথা ছিল। কিন্তু অভিনেত্রী তার থেকে বয়সে ছোট অভিনেতা রণবীর সিংয়ের সাথে রোমান্স করতে রাজি ছিলেন না।  এরপর ছবিতে রণবীর সিং ও দীপিকা পাডুকোনকে দেখা যায়। এই ছবিটিও সুপার হিট হয়েছিল।