বিনোদনসিনেমা

অভিনয় ছেড়ে বাবার মতোই খেলোয়াড় হতে চান দীপিকা! পিভি সিন্ধুর সাথে ছবি দেখে বাড়ছে জল্পনা

বলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দীপিকা পাড়ুকোন। একটা ছবির শুটিং শেষ করতে না করতেই তাঁর হাতে চলে আসে পরবর্তী ছবির অফার। এই মুহূর্তে হাতে রয়েছে একগুচ্ছ ছবি। ফের একবার বলিউড বাদশা শাহরুখ খানেররর সাথে জুটি বাঁধতে চলেছেন দীপিকা। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের সেই ছবি অর্থাৎ ‘পাঠান’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

এছাড়াও একাধিক ছবি রয়েছে তাঁর হাতে। উল্লেখ্য একথা কমবেশি সবাই জানেন অভিনয় জীবনে আসার আগে বাবার মতোই ব্যাডমিন্টন খেলতেন দীপিকা।খেলেছেন জাতীয় স্তরেও। তাঁর বাবা হলেন বিখ্যাত ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোন। একসময় একজন খেলোয়াড়ের মতোই জীবন যাপন করতেন অভিনেত্রী।

সম্প্রতি তৈরি হয়েছে অলিম্পিক পদকজয়ী মহিলা ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর ওপর বায়োপিক তৈরির জল্পনা। বলা হচ্ছে সেই ছবিতে লিড রোলে থাকবেন দীপিকা। উল্লেখ্য কিছুদিন আগেই মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় একসাথে পিভি সিন্ধুর সাথে ডিনারে গিয়েছিলেন দীপিকা। তাঁদের সাথে যোগ দিয়েছিলেন দীপিকার স্বামী রণবীর সিং-ও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রণবীর।

একই ছবি শেয়ার করেছিলেন পিভি সিন্ধুও। ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘আমাদের মুখের হাসির বলে দিচ্ছে আমরা কতটা মজা করেছি।’ উল্লেখ্য পিভি সিন্ধুই হলেন প্রথম ভারতীয় মহিলা খেলোয়াড় যিনি দুবার অলিম্পিকে পদক জয় করেছেন।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যক্টিভ থাকেন না অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে নিজের কাজ সম্পর্কিত নানা ছবি মাঝে মধ্যেই পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি পিভি সিন্ধুর বায়োপিক তৈরির জল্পনার মধ্যেই পিভি সিন্ধুর সাথে ব্যাডমিন্টন খেলার ছবি এবং ভিডিও শেয়ার করেছেন দীপিকা। ক্যাপশনে তিনি ‘লিখেছেন আমার জীবনের একটি নিয়মিত দিন। পিভি সিন্ধুর সঙ্গে ক্যালোরি বার্ন করছি।’

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

অপর একটি ছবিতে দেখা যাচ্ছে পি.ভি সিন্ধু দীপিকাকে তার ফোনে কিছু দেখাচ্ছেন, যা দেখে দুজনেই হাসতে শুরু করেছেন। এই পোস্ট দেখার পর থেকে অনুরাগীদের কৌতূহল গিয়েছে দ্বিগুণ বেড়ে। সবাই দীপিকার এই পোস্টে ক্রমাগত প্রশ্ন করে চলেছেন, পিভি সিন্ধুর কোনো বায়োপিক আসছে কিনা। কেউ লিখেছেন ‘দেখে মনে হচ্ছে বায়োপিক তৈরি হবে।’ আবার কেউ লিখেছেন ‘তার মানে আমি ঠিক ছিলাম, আমরা পভি সিন্ধুর বায়োপিক দেখতে চলেছি। ‘

Related Articles

Back to top button