গসিপবিনোদন

বিয়ের দুমাসেই প্রেগন্যান্ট আলিয়া, ২ বছরেও ক্যাট-দীপিকার হল না! নেটপাড়ায় ট্রোলেড দুই নায়িকা

সম্প্রতি বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর তাঁদের প্রথম সন্তানের আগমনের সংবাদ ঘোষণা করেছে। যা শোনার পর থেকেই দুই তারকার অনুরাগীরা খুশির আনন্দে ভাসছে। তবে একদিকে যেমন খুশির হাওয়া বইছে, তেমনই আবার বলিউডের দুই জনপ্রিয় নায়িকাকে চরম কটাক্ষের সম্মুখীনও হতে হচ্চে।

সামাজিক মাধ্যম খুললেই এখন বেশ ভিন্ন ভিন্ন জিনিস চোখে পড়ছে। একদিকে ‘রণলিয়া’র জন্য শুভেচ্ছা এবং অপরদিকে রণবীরের দুই প্রাক্তনী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) কটাক্ষ করা। তাঁদের পোস্টে জঘন্য কমেন্ট করা থেকে শুরু করে দুই নায়িকাকে উদ্দেশ্য করে অপমানজনক মন্তব্য করা- সামাজিক মাধ্যম খুললেই এই সব কিছু দেখা যাচ্ছে। কয়েকজন তো আবার লজ্জার সব সীমা অতিক্রম করে ক্যাট এবং দীপিকাকে জিজ্ঞেসই করে ফেলেছেন, দুই নায়িকার থেকে ‘খুশির খবর’ কবে পেতে পারেন?

Alia Bhatt pregnent after 2 months what about deepika katrina netizen starts trolling

তবে ‘রণলিয়া’কে যে শুধুমাত্র শুভেচ্ছাই জানানো হয়েছে, একথা বললে ভুল বলা হবে। বিয়ের দু’মাসের মাথাতেই প্রেগন্যান্সির কথা ঘোষণা করায়, এই দুই তারকাকেও যথেষ্ট অবমাননাকর মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে।

Deepika Padukone

বলিউডের ‘মস্তানি’ দীপিকার বিয়ে হয়েছে ৩ বছর হয়ে গেল। অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে তাঁর সুখের সংসার। অপরদিকে গত বছর অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাত পাক ঘুরেছেন ক্যাটরিনা। আলিয়ার আগে বিয়ে হলেও, কেন এখনও দুই অভিনেত্রীর বাচ্চা হল না, তা নিয়ে ট্রোলাররা প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন।

Katrina Kaif

তবে বর্তমানের এই ‘আধুনিক’ সমাজে দীপিকা-ক্যাটের এভাবে ট্রোল হওয়া নেটাগরিকদের একাংশ মেনে নিতে পারেননি। একজন যেমন লিখেছেন, ‘আলিয়া ভাট ২৯ বছর বয়সে মা হচ্ছে বলে লোকে দীপিকা এবং ক্যাটরিনাকে নিশানা করছে। আমাদের সমাজের এটাই সমস্যা’। আর একজন নেটিজেন আবার লিখেছেন, ‘এখনও পর্যন্ত বাচ্চা না হওয়ায় কিছু কিছু মানুষ দীপিকা এবং ক্যাটরিনাকে নিশানা করছে। মনে হয় যেন এটা কোনও প্রতিযোগিতা’।

চার তারকাকে ট্রোল করার বিষয়টি বাদ দিলে, ‘রণলিয়া’র প্রেগন্যান্সির খবর পাওয়ার পর থেকে ইন্ডাস্ট্রির তারকারা, অনুরাগী- প্রত্যেকে তাঁদের শুভেচ্ছা জানিয়েছে। প্রিয় তারকাদের সন্তানকে দেখার জন্য যে তাঁরা আর তর সইতে পারছে না, সেকথা জানাতেও ভোলেননি তাঁরা।

Related Articles

Back to top button