বিনোদনসিনেমা

‘ড্রাগস আছে নাকি’! এয়ারপোর্টের বাইরে দীপিকার ভিডিও ভাইরাল হতেই কুরুচিকর মন্তব্যের ঝড় নেটপাড়ায়

বলিউডের অন্যতম পরম সুন্দরী অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তাঁর টানা টানা চোখ আর ফুলের মতো স্নিগ্ধ রূপে মুগ্ধ গোটা দুনিয়া। তাই জনপ্রিয় অভিনেত্রী হওয়ার সুবাদে অসংখ্য অনুরাগীদের থেকে যেমন আকন্ঠ প্রশংসা জোটে তেমনই ধেয়ে আসে সমালোচনার ঝড়। ইতিপূর্বে একাধিক ঘটনাকে কেন্দ্র করে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের অন্দরে তুলে দিয়েছিল একাধিক প্রশ্ন। তার মধ্যে অন্যতম বলিউড তারকাদের দেদার মাদক সেবনের দিকটি। সেমময় মাদককান্ডে উঠে আসা একাধিক বলি তারকাদের মধ্যে অন্যতম ছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মাদক সেবনের অভিযোগে সেসময় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী। এবার ফের একবার এহেন ট্রোলের মুখে পড়েছেন বলিউড ডিভা দীপিকা।

Deepika Padukone Bollywood

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছিলেন অভিনেত্রী। এদিন দীপিকার পরনে ছিল বেলুনের মতো হাতাওয়ালা সাদা টপ, ভিতরে কালো রঙের ব্রালেট। এছাড়া তিনি পড়েছিলেন বাদামী রঙের লেদার প্যান্ট আর কালো রঙের সরু পেন্সিল হিল। আর তাঁর হাতে ছিল গোল্ডেন চেনওয়ালা একটি কালো হ্যান্ডব্যাগ।

Deepika padukone

মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। ধেয়ে আসে একের পর এক কুরুচিকর মন্তব্য। বিদ্রুপকারীদের দাবি দীপিকাকে নেশাখোরদের মতো দেখতে লাগছে। একজন নেটিজেন তো একধাপ এগিয়ে অভিনেত্রীর কাছে জানতে চেয়েছেন, ‘মাল হ্যায় ক্যায়া?’ অপর একজন মন্তব্য করেছেন, ‘নাশিদি (নেশাখোর) রাণী।’

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

এখানেই শেষ নয় কমেন্ট সেকশনে একজন নেটিজেন কুরুচিপূর্ণ ইঙ্গিত করে লিখেছেন, ‘ইনি পুরুষ নাকি মহিলা? আমি ভেবেছিলাম ইনি একজন পুরুষ যিনি মহিলার মতো পোশাক পরেছেন।’ তবে থেমে থাকেননি দীপিকার অনুরাগীরাও। এই পরিস্থিতিতে দীপিকার পাশে দাঁড়িয়েছেন তাঁরা। এক নেটিজেন প্রিয় অভিনেত্রীর প্রশংসা করে লিখেছেন ‘দীপিকা হলেন বলিউডের ক্লাসি সেলিব্রেটি’।

Related Articles

Back to top button