গসিপবিনোদনভাইরাল

NCB এর লাগাতার জেরায় অবশেষে বড় স্বীকারোক্তি দীপিকার !

সুশান্ত রাজপুতের মৃত্যুর পর থেকে সরগরম বলিউড মহল। এই মামলায় বলিউডের ড্রাগ যোগ তদন্ত শুরু করেছে এনসিবি। সেই তদন্তে জিজ্ঞাসাবাদের জন্যই দীপিকাকে ডেকে পাঠানো হয়। NCB-র ডাকে শনিবার সকালেই মুম্বইয়ে তাদের দফতরে হাজির হন অভিনেত্রী। এছাড়াও এনসিবির জেরার মুখে পড়েছেন শ্রদ্ধা কাপুর, সারা আলি খান।

আগেই জেরার মুখে পড়ে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ স্বীকার করেন ড্রাগ চ্যাটের গ্রুপে অ্যাডমিন ছিলেন দীপিকা। এরপর স্বভাবতই আরও চাপ বাড়তে থাকে অভিনেত্রীর। ৫ সদস্যের তদন্তকারী দল গঠন হয় অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য। চলে দীর্ঘ ২ ঘন্টার জেরা। এবার হোয়াটসঅ্যাপে ড্রাগ চ্যাট গ্রুপের কথাও স্বীকার করে নেন দীপিকা, করিশ্মার কথায় সায় দিয়ে জানান ওই গ্রুপের অ্যাডমিন-ও ছিলেন তিনি।

কিন্তু, মাদক সেবনের কথা অস্বীকার করেন দীপিকা। তিনি জানান তিনি ধুমপান করলেও মাদক সেবন করেননা। কিন্তু মাদক সেবন করেন না। দীপিকা খুবই স্বাস্থ‍্য সচেতন। কোনোদিনই তিনি মাদক সেবন করেননি। এনসিবি’র অন্য একটি দফতরে জেরা চলছে শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানেরও । সেখানেও ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা ও সারা। তাঁরা জানিয়েছেন, সুশান্তের লোনাভলার ফার্ম হাউজে তাঁরা উপস্থিত ছিলেন । সেখানে ড্রাগস পার্টি হয়েছে। কিন্তু তাঁরা মাদক সেবন করেননি ।

Related Articles

Back to top button