Deepika padukone

লাগাতার জেরায় কাঁদতে লাগলেন দীপিকা, “কেঁদে কোনো লাভ নেই” সাফ জানিয়ে দিল NCB অফিসার


বলিউডে মাদক কাণ্ডের তদন্তে এনসিবি (NCB) অভিনেতা ও অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করছে। শনিবারই দীপিকা পাডুকোনকে জেরার জন্য ডেকে পাঠানো হয় এনসিবির এসাইটি অফিসে। সেখানে টানা ৫ ঘন্টা চলে।সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রে ,সেই  জেরা চলাকালীন ৩ বার কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী দীপিকা পাডুকোন।

https://www.instagram.com/p/CFmMgszHH6k/?utm_source=ig_embed

সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, NCB এর জেরা চলাকালীন দীপিকা কাঁদতে শুরু করেন। একবার নয় মোট ৩ বার কান্নায় ভেঙে পড়েন দীপিকা। তবে দীপিকা কান্নায় ভেঙে পড়লে এনসিবি কর্তারা স্পষ্ট জানিয়েদেন, এখানে কান্নাকাটি করে কোনো লাভ হবে না। সুতরাং ইমোশন নিয়ে খেলার চেষ্টা না করে ভালো। সাথে তারা বলেন ” যা জিজ্ঞাসা করা হচ্ছে তার সত্যি জবাব দিন”।

অন্যদিকে শনিবারেই জেরার চাপে দীপিকা স্বীকার করেছেন মাদকসংক্রান্ত হোয়াটস্যাপ চ্যাটের কথা। সম্প্রতি ভাইরাল হওয়া হোয়াটস্যাপ চ্যাট গরুওপের অ্যাডমিন যে দীপিকাই ছিলেন তা স্বীকার করেছেন তার ম্যানেজার কারিশমা প্রকাশ।

ফাঁস হওয়া এই হোয়াটস্যাপ চাটে “D” নামে দীপিকাই ছিলেন,তাকে “হ্যাশ” “গাঞ্জা” ও “মাল” এর মত শব্দের ব্যবহার করতে দেখা গেছে। দীপিকা ও তার ম্যানেজার কারিশমা প্রকাশকে মুখোমুখি জেরা করে NCB। দুজনের কথাবার্তায় অসঙ্গতি মেলে জেরার সময়েই। জেরার সময় দীপিকা শুধুমাত্র হ্যাঁ বা না তে জবাব দেন। যাতে মোটেও সন্তুষ্ট নন NCB কর্তারা। তারা দীপিকাকে জেরার পর ছেড়ে দিলেও জেরায় যে তারা সন্তুষ্ট নন তা জানিয়েছেন। ভবিষ্যতে প্রয়োজনে আবারো জেরা করতে হতে পারে দীপিকাকে জানিয়েছেন NCB আধিকারিকরা।


Like it? Share with your friends!

643
643 points