বিনোদনসিরিয়াল

সৌন্দর্য ভালোবাসায় বাঁধা হতে পারেনা! সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে বিয়ে সারল দীপা ও সূর্য

TRP তালিকায় অন্যান্য ধারাবাহিককে টেক্কা দিতে সব সময়ের জন্যই নতুন নতুন ধারাবাহিক নিয়ে হাজির হয় চ্যানেল কর্তৃপক্ষ। গতমাসের শুরুতেই ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল অনুরাগের ছোঁয়া। আর পাঁচটা সিরিয়ালের কাহিনীর থেকে একেবারেই আলাদা এক কাহিনী নিয়ে শুরু হয়েছে এই সিরিয়াল। সিরিয়ালে রূপ নয় মানুষের গুণটাই যে আসল সেটাই তুলে ধরার চেষ্টা করা হয়েছে। দেমাগী সুন্দরীকে নয় বরং সত্যিকারের গুণী দিপাকেই পছন্দ সূর্যর। আর এবার সাত পাকে বাঁধা পড়ল দীপা-সূর্য।

ধারাবাহিকের নতুন নতুন ট্যুইস্টই দর্শকদের আকৃষ্ট করে। আর ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে প্রথম থেকেই বিভিন্ন মোচড় দেখানো হয়েছে। সমাজের প্রচলিত ধারণা অনুযায়ী বউ হবে সুন্দরী, সুশীলা, গৃহকাজে কর্মদক্ষ, কিন্তু এই ধারাবাহিকের নায়িকা দীপা এসবের থেকে এক্কেবারে উলটো, আর তাকেই ভালোবাসে নায়ক সূর্য। এই মিষ্টি প্রেম কাহিনির পরিণতি দেখতে অনেক দিন ধরেই অপেক্ষা করছিল দর্শকেরা৷

এবার এল সেই শুভক্ষণ। সম্প্রতি সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিকের বহুপ্রতীক্ষিত একটি পর্ব, যেখানে দেখানো হয়েছে দীপা আর সূর্যর বিয়ে। শুরু থেকেই দীপাকে দেখে মুগ্ধ ছিল সূর্য। বাহ্যিক সৌন্দর্য নয় বরং মানুষের গুণটাই আসল বলে মনে করে সে। তাই মা দীপাকে গায়ের রং কালো হওয়ার জন্য সহ্য না করতে পারলেও দীপাকে ভালোবেসে ফেলেছে সে। নিজেই তাকে বিয়ের প্রস্তাব দিয়েছে।

দীপাকে দেওয়া কথা মতোই ভগবানকে সাক্ষী রেখে তার সিঁথিতে সিঁদূর পরিয়ে দেয় সূর্য। আর এই ভিডিও দেখা মাত্রই দর্শকদের খুশি আর ধরেনা। এদিন সূর্য ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত সহ অভিনেত্রীর সাথে বিয়ের সাজে ছবি শেয়ার করে লিখেছেন, ‘ সে তখন সবচেয়ে বেশি খুশি হয়, যখন তার সাথে ঠিক করে। স্টার জলসার পর্দায় চোখ রাখুন দীপা সূর্যকে ভালোবাসুন। ‘ এরপরেই আসতে চলেছে সেই কঠিন মুহুর্ত যখন সূর্যর মায়ের সম্মুখীন হতে হবে দীপাকে।

Related Articles

Back to top button