বিনোদনসিরিয়াল

নাটকীয় মোড় আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’য়! সূর্য-দীপার মিল নিয়ে মুখ খুললেন নায়িকা স্বস্তিকা

স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। ধারাবাহিকে নায়িকা দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। এখনকার দিনে তো সব সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। আর নতুন বছরের শুরুতেই দর্শকদের ভালোবাসায় পরপর তিনবার ‘বেঙ্গল টপার’ হয়ে এক নতুন রেকর্ড গড়েছে এই সিরিয়াল। তাই পরিবর্তে দর্শকদের মনোরঞ্জন করতেও বিন্দুমাত্র খামতি রাখছেন এই সিরিয়ালের নির্মাতারা।

প্রায় প্রত্যেক সপ্তাহেই এই সিরিয়ালের দর্শকদের থাকছে নিত্য-নতুন চমক আর টানটান উত্তেজনা। এই মুহূর্তে এই সিরিয়ালের দর্শকদের মনে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন তা হল ‘কবে মিল হবে সূর্য দীপার’? আসলে একেবারে শুরুর দিন থেকেই এই জুটিকে বড্ড ভালোবাসেন দর্শক। ইতিমধ্যেই সূর্য-দীপার নাম মিলিয়ে ভালোবেসে দর্শকরা তাদের নাম দিয়েছেন ‘সুদীপা’।

Surjo Dipa will together soon swastika's post goes viral

একটা সময় ছিল যখন টিভির পর্দায় এই মিষ্টি জুটির রোম্যান্স দেখলে চোখ জুড়িয়ে যেত দর্শকদের। কিন্তু বহুদিন হয়ে গেল মিশকার শয়তানি আর ভুল বোঝাবুঝির কারণে দিনের পর দিন একে অপরের থেকে আলাদা রয়েছে সূর্য-দীপা। তাই বহুদিন ধরেই তারা চাইছেন ভুল বোঝাবুঝি মিটিয়ে এবার অন্তত একে অপরের কাছাকাছি আসুক।

Sona Rupa Anurager Chhowa

ইদানিং নায়ক নায়িকা সূর্য-দীপা ছাড়াও দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে তাদের দুই যমজ মেয়ে সোনা (Sona)-রুপা (Rupa)। দর্শকমহলে দারুন ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে এই দুই খুদে শিল্পীর। প্রসঙ্গত ধারাবাহিকের অভিনেত্রী স্বস্তিকা মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসাবে বাংলা জুড়ে বেশ নামডাক করেছেন অভিনেত্রী।

Surjo's reaction after knowing Rupa's real identity

এই সিরিয়ালের আগে স্বস্তিকা পার্শ্ব  চরিত্রে অভিনয় করলেও নায়িকা হিসাবে এটাই তার প্রথম চরিত্র। প্রসঙ্গত ইদানিং অনুরাগের ছোঁয়ায় মূল আকর্ষণ হয়ে উঠেছে এই সিরিয়ালের একের পর এক নাটকীয় মোড়। এ প্রসঙ্গে খোদ দীপা অভিনেত্রী স্বস্তিকার প্রতিক্রিয়া কি? সেকথা জানতেই সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সাথে।

Tv actress who played mother's role in bengali serial

এপ্রসঙ্গে স্বস্তিকা জানিয়েছেন ‘সত্যিই প্রথম কাজে এমন প্রতিক্রিয়া পেয়ে খুবই ভাল লাগছে। আমার ধারণা দুই মেয়ে সোনা-রূপাকে নিয়ে যে নাটকীয় মোড় সেটাই বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকের কাছে। এতটা আশা করতে পারিনি। তবে এ বার কি সূর্য-দীপার সত্যি দেখা হয় না কি আবারও পরিস্থিতি বাধা হয়ে দাঁড়ায়, সেটা এখনও বুঝতে পারছি না।’

Related Articles

Back to top button