বিনোদন

বিয়ের মতোই লাইন লেগেছে বিচ্ছেদের! ৮ বছরের সম্পর্ক ভুলে আলাদা থাকছেন দেবলীনা-তথাগত

শীত পড়তেই প্রতিবারের মতো এবারেও ধুম লেগেছে বিয়ের। তবে আজকাল বিয়ে দেখলেই অচেতনে নেটিজেনদের মুখ দিয়ে বেরিয়ে আসে, “ডিভোর্স কবে করবেন? ” তাদের এই বক্তব্যের কারণ যে একেবারেই নেই তা কিন্তু নয়। কেননা সম্পর্ক ভাঙা এখন টলিউডের নিত্যনৈমিত্তিক ব্যাপার। দিন কয়েক আগেই নেটপাড়া সরগরম হল অনুপম রায় (Anupam Roy) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) । সেই খবর থিতু হতে না হতেই নতুন বিচ্ছেদের গুঞ্জন।

জানা যাচ্ছে, আট বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে আলাদা হচ্ছেন দেবলীনা দত্ত (Debolina Dutt) এবং তথাগত মুখোপাধ্যায় (tathagata Mukherjee)। গত প্রায় এক মাস ধরেই টলিপাড়ার অন্দরে কান পাতলে এই খবর শোনা যাচ্ছে। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় দম্পতি ছিলেন তারা। শুধু ভালোবেসে থাকা নয়, এক সাথে অনেক কাজ ও করতেন তারা। কিন্তু সেই সম্পর্কও টিকল না।

সত্যতা যাচাই করতে সংবাদ মাধ্যমের তরফে তথাগতর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি তার মতো করে জীবন কাটাচ্ছেন। বিচ্ছেদের প্রসঙ্গ খানিক এড়িয়ে গিয়েই তিনি আরও জানান, তিনি এই মুহুর্তে বৃদ্ধ বাবা মা যে নিয়ে বেজায় ব্যস্ত। তাদের গায়ে যেন কোনোও রকম আঁচ ও না লাগে সেইদিকেই তার নজর।

তিনি বেশ কায়দা করেই এও জানান, তার প্রথম বিয়ে যখন ভাঙে তখনও তিনি সংবাদ মাধ্যমকে কিচ্ছু জানাননি, তাই এবারেও সরাসরি কোনোও মন্তব্য করবেন না। নেপথ্যে কারণ কি বিবৃতি চট্টোপাধ্যায়? এই প্রসঙ্গও কিন্তু মাথাচাড়া দিচ্ছে। অভিনেত্রী তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তাঁরা। তবে এই প্রসঙ্গে তথাগত জানিয়েছিলেন, এমন কিছু ঘটলে সবার আগে দেবলীনাকেই জানাবেন তিনি।

এদিকে টলিপাড়ার গুঞ্জন গত এক মাস ধরে নাকি বিবৃতির সঙ্গে লিভইন করছেন অভিনেতা পরিচালক। এদিকে, দেবলীনাও বিচ্ছেদ প্রসঙ্গে কোনোওরকম মুখ খোলেননি। অভিনেত্রীর কথায়, ‘‘আমার মা হৃদ্‌রোগী। কাজের বাইরে তাঁর দেখভালে ব্যস্ত আমি। এছাড়াও আমার তিনটি কুকুর আছে, আমার অন্যকিছু ভাববার সময় নেই। ”

 

Related Articles

Back to top button