গসিপবিনোদনসিরিয়াল

সিরিয়ালের পার্বতী বাস্তবে সুপার হট! পর্দার এমন অবতার দেখে চোখ কপালে নেটিজেনদের

একসময় হিন্দি টেলিভিশন জগতে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল ‘দেবো কি দেব মহাদেব’ (Debo ki Dev Mahadev) সিরিয়ালটি। হিন্দু ধর্মের পৌরাণিক কাহিনীর উপর ভিত্তি করে তৈরি এই টিভি সিরিয়ালে অভিনয় করে সেসময় ব্যাপক সাফল্য পেয়েছিল একাধিক জনপ্রিয় টিভি অভিনেতারা। জানা যায়,এই টিভি সিরিয়ালের মোট ৩৬টি পর্ব সম্প্রচারিত হয়েছিল। এই টিভি সিরিয়ালের প্রতিটি পর্ব মানুষের মধ্যে নিজস্ব প্রভাব ফেলেছিল।

এই ধারাবাহিকৈ দেবাধিদেব মহাদেবের চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন টেলিভিশন হার্টথ্রব মোহিত রায়না (Mohit Raina)। প্রসঙ্গত এই সিরিয়ালে মহাদেবের চরিত্রে অভিনয় করার পর থেকে আজ অবধি ছোট পর্দার দর্শকদের কাছে তিনি মহাদেব নামেই বেশি পরিচিত। অন্যদিকে এই ধারাবাহিকে দেবী পার্বতীর চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোনারিকা ভাদোরিয়া (Sonarika Bhadoria)।


এই সিরিয়ালে পার্বতী চরিত্রে তার অভিনয়ও দর্শক মনে বিশেষভাবে দাগ কেটেছিল। কিন্তু এই টিভি সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর থেকে, সোনারিকা ভাদোরিয়াকে আর অভিনয় করতে দেখা যায় না। এখন বেশীরভাগ সময়ই সোশ্যাল তার এই অভিনেত্রীর ছবি এবং ভিডিও দেখা যায়। যা তাকে নিমেষে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।

এমনিতে এখন পেশাদার জীবনের কারণে প্রচারের আলোয় তেমন দেখা যায় না অভিনেত্রী কে। তবে তার পার্বতী চরিত্র কে ঘিরে দর্শকদের সমান পাগলামি লক্ষ্য করা যায়। যার প্রমাণ মেলে এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা নজরকাড়া ফ্যান ফলোয়িং দেখে। তাই সোশ্যাল মিডিয়ায় সোনারিকার ছবি শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তেমনই বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ছবিতে হলুদ রঙের পোশাকে অভিনেত্রীকে এক কথায় খুব সুন্দর এবং গ্ল্যামারাস দেখাচ্ছে। সোনারিকা ভাদোরিয়ার এই নতুন লুক দেখে ভক্তরা কার্যত পাগল হয়ে যাচ্ছেন। টিভির পর্দায় সবাই যাকে দেবী রূপে দেখেছেন তারই এমন হট অবতার দেখে চোখে কপালে উঠেছে নেটিজেনদের।

Related Articles

Back to top button