গানবিনোদনভাইরাল

স্বামী-স্ত্রীর সমস্যা নিজেদেরই মেটানো উচিত! মতামত দিলেন দেবলীনা কুমার

বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। তবে অভিনেত্রীর আরেকটি পরিচয় রয়েছে। বাঙালিদের আবেগ যাকে ঘিরে সেই উত্তম কুমারের বাড়ির নাতবউ। উত্তম কুমারের (Uttam Kumar) নাতি গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) সাথে বিয়ে হয়েছে  দেবলীনার। আর বিয়ে আগে থেকেই যেন সেলেব্রিটি হয়ে উঠেছেন অভিনেত্রী। তাছাড়া দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা।

সোশ্যাল মিডিয়াতে দিনে দিনে পপুলারিটি বেড়েছে দেবলীনার। অভিনেত্রীর অনুগামীর সংখ্যা আড়াই লক্ষ ছুঁই ছুঁই। আর নিজের শারীরিক ফিটনেস নিয়ে সর্বদাই সচেতন অভিনেত্রী দেবলীনা। মাঝে মধ্যেই নানান ছবির ও ভিডিওর সাথে নিজের শরীরচর্চা ও জিমের ছবি শেয়ার করে নেন। কিছুদিন আগেই নিজের জিমের ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন দেবলীনা কুমার।

দেবলীনা কুমার গৌরব চ্যাটার্জী Deblina Kumar Gourab Chatterhee

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন দেবলীনা। পোস্টে লেখা আছে, ‘যখন দম্পতিদের মধ্যে ঝগড়া হয় তারা একেঅপরের সাথে কথা বলা বন্ধ করে দেয়। এরপর তারা অন্যকাউকে খোঁজে তাদের সমস্যার কথা শেয়ার করার জন্য। যেটার পরিণতি হিসাবে সম্পর্কটাই শেষ হয়ে যায়। এটাই হল বর্তমানকালে সম্পর্ক ভেঙে যাওয়ার আসল কারণ। তোমাদের উচিত নিজের সঙ্গীর সাথে কথা বলা নাকি অন্য কারোর সাথে’।

দেবলীনা কুমার Deblina Kumar Story

অভিনেত্রীর এই বার্তা ইতিমধ্যেই বহু নেটিজেন দেখেছেন। যদিও বার্তাটিতে কারোর নাম নেই। কিন্তু প্রশ্নটা হল, হটাৎ স্বামী স্ত্রীর সম্পর্কের মধ্যে সমস্যার কথা আসছেই বা কেন! তবে কি কোনো সমস্যা হয়েছে গৌরব ও দেবলীনার মধ্যে। মোটেও না একেবারেই ঠিক রয়েছে তাদের মধ্যে কার সম্পর্ক। তবে বিবাহিতদের মধ্যে যাতে সমস্যা না সেই জন্যই নিজের মতামত দিয়েছেন অভিনেত্রী।

বিঃ দ্রঃ আর্টিকেলটির শিরোনাম প্রথমে বিভ্রান্তমূলক ছিল, এর জন্য আমরা দুঃখিত। আমরা আমাদের প্ৰতিটি পাঠকের কাছে ক্ষমাপ্রার্থী ! বর্তমানে শিরোনামটি পরিবর্তন করে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button