নেই কোনো স্পেস স্যুট! বান্ধবী মৌনী রায়ের কথায় পৃথিবী ছেড়ে ভিন গ্রহে পাড়ি দিলেন দেবলীনা কুমার


বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার (Deblina Kumar)। তবে অভিনেত্রীর আরেকটি পরিচয় রয়েছে। বাঙালিদের আবেগ যাকে ঘিরে সেই উত্তম কুমারের বাড়ির নাতবউ। উত্তম কুমারের (Uttam Kumar) নাতি গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) সাথে বিয়ে হয়েছে  দেবলীনার। আর বিয়ে আগে থেকেই যেন সেলেব্রিটি হয়ে উঠেছেন অভিনেত্রী। তাছাড়া দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা।

খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে স্বরস্বতী।কিন্তু উত্তম কুমারের বাড়ির বউ দেবলীনা মোটেই ছিমছাম, শান্ত স্বভাবের নয়। বরং তিনি বেশ ছটফটে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দেবলীনা। মাঝে মধ্যেই নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সপ্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। ছবির ব্যাকগ্রউন্ডে রীতিমত ভিনগ্রহের এফেক্ট রয়েছে। আর ছবি শেয়ার করে ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘যখন আমি আউট অফ দিস ওয়ার্ল্ড’।  সাথে এমন অভিনব ছবি তোলার আইডিয়া যে বান্ধবী মৌনী রায়ের দেওয়া সেটাও লিখেছেন তিনি।

দেবলীনা কুমার Deblina Kumar

ছবিটি শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই বেশ কয়েক হাজার লাইক পরে গিয়েছে ছবিতে। সাথে কমেন্ট রয়েছে অসংখ্য। প্রসঙ্গত, কিছুদিন আগেই জিম করতে গিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন দেবলীনা। সেই ছবিতে তাকে কটাক্ষ করে মন্তব্য করেছিলেন নেটিজেনরা।