ছবিবিনোদনভাইরালসিনেমা

আপনাকে বুড়ি বুড়ি লাগছে! উন্মুক্ত উরুতে ‘হট’ ছবি পোস্ট করেও ট্রোলের শিকার দেবলীনা

বাংলা সিনেমা তথা বাঙালির আবেগের আরেক নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। যেমন অভিনয়ের দাপট তেমনি ব্যক্তিত্ব, এমন মানুষ আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও যেন তার নামটুকু শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। এদিকে উত্তম কুমারের উত্তরসূরী তথা মহানায়কের নাতি গৌরব চ্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবলীনা কুমার (Devlina Kumar)।

Deblina Kumar

টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি দেবলীনা কলকাতা পুরসভার মেয়র পরিষদ দেবাশীষ কুমার (Deblina Kumar) এর সুযোগ্য কন্যা। খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে সরস্বতী।

দেবলীনা কুমার গৌরব চ্যাটার্জী Deblina Kumar Gourab Chatterhee

এদিকে উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিও টেলিপাড়ার জনপ্রিয় মুখ। দুজনের রাজকীয় বিয়ের ছবি গত কয়েক মাস ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। উত্তম কুমারের বাড়ির বউ দেবলীনা মোটেই ছিমছাম, শান্ত স্বভাবের নয়। বরং তিনি বেশ ছটফটে, মাঝে মধ্যেই নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। বলতে গেলে বেশ খানিকটা টমবয় গোছের দেবলীনা।

দেবলীনা কুমার Deblina Kumar

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দেবলীনা। নিজের ছবি থেকে শুরু করে ভিডিও প্রায়শই শেয়ার করে নেন অনুগামীদের সাথে। কিছুদিন আগেই ব্যাকলেস ব্লাউজে একটি নাচের  ভিডিও পোস্ট করেছিলেন দেবলীনা। সেই ভিডিওর জেরে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। শেষে ‘তুই-তুকারি’ পর্যন্ত শুরু হয়ে গিয়েছিল কমেন্ট বক্সে। এরপর বেশ কিছুদিন বিতর্কের থেকে দূরে থাকলেও সম্প্রতি ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী।

Deblina Kumar Trolled

গতকালই ছুটির সকালে সমুদ্র ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। সমুদ্রের সৈকতে হটপ্যান্ট পরে নাচের  তুমুল নাচের ভিডিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছিল। ভিডিওটি ছাড়াও বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই সেগুলিও বেশ ভাইরাল হয়ে পড়ে। কিন্তু আজ সকালে ফের কিছু ছবি শেয়ার করতেই অভিনেত্রীকে ‘বুড়ি বুড়ি লাগছে’ বলে কটাক্ষ করেন এক মহিলা নেটিজেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

ব্যাস! এতেই বেঁধেছে জট গোল। অবশ্য হট ছবি শেয়ার করে যদি বুড়ি প্রশংসার বদলে বুড়ি শুনতে হয় তাহলে রেগে যাওয়াটা খানিকটা স্বাভাবিক! নেটিজেনদের এহেন কটাক্ষের উত্তর দিতে ছাড়েননি দেবলীনা। তাঁর মন্তব্যের উত্তরে দেবলীনা লিখেছেন, ‘কারেক্ট আছে, ভুলেও কোনোদিন গেসিং গেম খেলবেন না আপনি। গো হারা হারবেন’। তাহলেই বুঝুন ছেড়ে দেবার পাত্রী কিন্তু অভিনেত্রী দেবলীনা কুমার নন।

Deblina Kumar Trolled

Related Articles

Back to top button