বিনোদনভাইরালভিডিও

‘গেন্দা ফুল’ গানে কোমর দুলিয়ে তুমুল নাচ উত্তম কুমারের হবু নাতবৌয়ের, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার (Deblina Kumar)। খুব শীঘ্রই বাংলা সিরিয়ালের অভিনেতা তথা উত্তম কুমারের নাতি গৌরবকে (Gourab Chatterjee) বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। আইবুড়ো ভাত থেকে শুরু করে বিয়ের আগে হবু বরের সাথে অদূরে ফটো শেয়ার করেছেন অভিনেত্রী যা বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। বিশেষত আইবুড়ো ভাতের ছবি তোলপাড় করে দিয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

অভিনেত্রী দেবলীনা অভিনয় ছাড়াও নাচে বেশ পারদর্শী। জনপ্রিয় বাংলা গান ‘রঙ্গবতীতে’ নেচে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। নাচে দেবলীনার কোমর দোলানোর স্টাইলেই কাট হয়েছিলেন অনেকে। এবার অভিনেত্রী তার নাচের পারদর্শিতা আরো একবার প্রমান করেদিলেন।

সম্প্রতি অভিনেত্রী একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। ভিডিও রতন কাহারের গাওয়া ‘বড়োলোকের বিটি লো’ গানের রিমিক্স ভার্শন বাদশার গাওয়া ‘গেন্দা ফুল’ গানে কোমর দুলিয়ে তুমুল নেচেছেন অভিনেত্রী। পরনে রয়েছে ওয়েস্টার্ন ড্রেস, সাদা ক্রপ টপের সাথে রয়েছে বাদামি রঙের স্কার্ট। গানের তালে তালে কোমর দুলিয়ে করা ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

প্রসঙ্গত, অভিনেতা গৌরবের সাথে আগামী ৯ই ডিসেম্বর বিয়ে হচ্ছে দেবলীনার। এবছরের ২৫শে ডিসেম্বর বড় করে রিসেপশন পার্টি করার কথা ছিল। কিন্তু করোনা মহামারীর কারণে সে সব বাদ দিয়েছেন অভিনেতা, দিন বদলে আগামী বছরের মার্চ মাসে হবে বিয়ের রিসেপশন। এবছর বিয়ে সারবেন পরিবারের অল্প কিছুজন ও বন্ধু বান্ধবদের উপস্থিতিতে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles

Back to top button