বিনোদনসিরিয়াল

তথাগতর সাথে বিচ্ছেদের দিন কয়েকের মাথাতেই নতুন প্রেম! সৌম্যর সাথে দেবলীনার ‘সম্পর্ক’ নিয়ে শুরু গুঞ্জন

আট বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে আলাদা সম্প্রতি আলাদা হয়েছেন টলি অভিনেত্রী দেবলীনা দত্ত (Debolina Dutt) এবং অভিনেতা তথা পরিচালক তথাগত মুখোপাধ্যায় (tathagata Mukherjee)। গত প্রায় এক মাস ধরেই টলিপাড়ার অন্দরে কান পাতলে এই খবর শোনা যাচ্ছিল, তবে এখন আর কোনোওরকম রাখঢাক না রেখে নিজেরাই বিচ্ছেদ নিয়ে স্পষ্ট বক্তব্য জানিয়েছেন তারা। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় দম্পতি ছিলেন তারা। শুধু ভালোবেসে থাকা নয়, এক সাথে অনেক কাজ ও করতেন তারা। কিন্তু সেই সম্পর্কও টিকল না।

এখন কেবলমাত্র দরকারে দুজন দুজনের সাথে যোগাযোগ করেন তথাগত দেবলীনা। কখনও পোষ্যদের বিষয়ে, কখনও বা ব্যাঙ্কের অফিশিয়াল কাজ কর্মের সূত্রে। অর্থাৎ এখন তারা কেবলমাত্র বন্ধু। যদিও দেবলীনার সাথে বিচ্ছেদের কারণ হিসেবে অনেকেই দায়ী করছিলেন তথাগতর সাথে টলি পাড়ার উঠতি অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির ঘনিষ্ঠ সম্পর্ককে। কিন্তু দুই তারকাই এই ভাবনাকে গুজব বলে উড়িয়েছেন।

এবার অন্য গুঞ্জনে উত্তপ্ত টলিউড। দেবলীনার সাথে টেলি অভিনেতা সৌম্য বন্দোপাধ্যায় এর সম্পর্ক নিয়ে চলছে বেজায় জলঘোলা। বাংলা ধারাবাহিকের বেশ পরিচিত মুখ সৌম্য। অভিনয়ের পাশাপাশি তার প্রাক্তন স্ত্রী-য়ের সঙ্গে একটি ক্যাফেও খুলেছিলেন তিনি। তবে ওই যে বললাম প্রাক্তন স্ত্রী। তাই বিবাহ বিচ্ছেদের পর ওই ক্যাফের সমস্ত দায় দায়িত্ব কাঁধ থেকে নামিয়েই দিয়েছিলেন অভিনেতা।

তবে আবার সেই প্রিয় জায়গায় নাকি দীর্ঘদিন পর দেবলীনার সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেতাকে। এদিকে তারা একসাথে সময় কাটালেও নেটমাধ্যমে তাদের কোনোওরকম ছবি চোখে পড়েনা আর তাতেই দানা বাঁধতে শুরু করে বিতর্ক। তবে এই বিষয়ে দেবলীনার সপাট জবাব, “আমার বিয়ে ভেঙেছে তাই এখন সবচেয়ে মোক্ষম সময় আমার নামে গুজব রটানোর। শুধু সৌম্য কেন, একাধিক পুরুষ এবং মহিলার সঙ্গে আমি একা একা রেস্তরাঁ এবং কফি শপে যাই। শুধু সৌম্য নয় আরো বন্ধুরাও থাকেন। তখন তো গুজব রটেনা”।

ক্ষোভ উগড়ে অভিনেত্রী আনন্দবাজার অনলাইনকে আরও জানিয়েছেন, “তথাগতর সঙ্গে বিচ্ছেদের পরে আমি নিজের মায়ের সঙ্গে অনেকটা সময় কাটাই। দু‘জনে মিলে কত কত ডেটে যাই। কই, মানুষ সে সব নিয়ে তো প্রশ্ন করে না। কেবল আমার বিচ্ছেদ হয়েছে বলে এবং দুই ভিন্ন লিঙ্গের মানুষকে একসঙ্গে কোথাও দেখা গিয়েছে বলেই এ সব গল্প বানাতে হবে?’’

দেবলীনা আরও জানান সৌম্য এবং দেবলীনা আরও জানান, দুজনেরই সদ্য সম্পর্ক ভাঙলেও এখনো মনে প্রাণে তারা প্রাক্তনকেই ভালোবাসেন। দেবলীনার কথা এখনো কোনোও পড়েননি তিনি, পড়লে ঢাকঢোল পিটিয়ে জানাবেন। আর তথাগতর প্রসঙ্গে তার মত, ‘‘ও যেন ভাল থাকে। তা হলে আমিও ভাল থাকব।‘‘

Related Articles

Back to top button