বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘শহরের বাবু’কে ফেলে বিচের ধারে পরপুরুষের সাথে নাচছে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের চারু, ভাইরাল ভিডিও

ষ্টার জলসার (Star Jalsha) বিখ্যাত বাংলা সিরিয়াল ‘সাঁঝের বাতি (Sajher Bati)’। সিরিয়ালে দেখানো হয়েছে গ্রামের এক মেয়ে চারু কে, যে তার সৎ মায়ের কাছে বড় হয়েছে। তার একটি সৎ বোন রয়েছে যে কিনা তাকে নানাভাবে সমস্যায় ফেলার চেষ্টা করে। এরপর আর্যর সাথে বিয়ে হয়েছে চারুর যে হল একজন সনামধন্য ব্যবসায়ী। সিরিয়ালে চারুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। আর আর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শেখ রেজওয়ান রাব্বানী।

সাঁঝের বাতি Debchandrima Singha Roy

সিরিয়ালে অনেক ঝামেলার পর একসাথে হয়েছে চারু আর আর্য। শীঘ্রই আর্যর সন্তানের মা হতে চলেছে চারু। কিন্তু, সুখ যেন এসেও আসেনা চারুর জীবনে। মা হবার খুশির মাঝেই আর্য ডাক্তারের কাছ থেকে জানতে পারে যে সে নাকি কোনোদিনই বাবা হতে পারবে না। এই কথা শুনে তো মাথায় আকাশ ভেঙে পরে আর্যর। যদি সে বাবা হতেই পারবে না, তাহলে চারুর গর্ভের সন্তান কার! এবার নিজেকে প্রমান করার জন্য  সীতার মত অগ্নিপরীক্ষা দিতে হবে চারুকে।

সাঁঝের বাতি Debchandrima Singha Roy

এই  ঘটনার জেরে চারু শশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ির উদ্যেশ্যে গ্রামে রওনা দেয়। অর্থাৎ দুজনের সম্পর্কে মনকষাকষি শুরু হয়। আর্য  তখন চারুর রাগ ভাঙানোর জন্য চেষ্টা করতে শুরু করে। নিজের ভুল বুঝতে পেরে আর্য চারুর সন্তানের সমস্ত দায়িত্ব নেবে বলে। কিন্তু তাতে চারুর রাগ মোতে ভাঙেনি। বর্তমানে চারুকে নিজের করতে গ্রামের জমিতে চাষ বাস করছে আর্য।  কিন্তু এসবের মাঝেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে চারুকে অন্য এক পুরুষের সাথে নাচতে।

সাঁঝের বাতি Debchandrima Singha Roy

আসলে সোশ্যাল মিডিয়া মাধ্যমে চারু অর্থাৎ অভিনেত্রী দেবচন্দ্রিমা সিং রায়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে অভিনেত্রীকে তার বয়ফ্রেন্ড সায়ন্তর সাথে সমুদ্রের ধারে তুমুল নাচতে দেখা যাচ্ছে। দেবচন্দ্রিমা আসলে সোশ্যাল লাইফে বেশ সক্রিয়। ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব সবই রয়েছে তার অভিনয়ের পাশাপাশি ব্লগিংও করে দেবচন্দ্রিমা। আর অভিনেত্রীর প্রেমিকের সাথে সমুদ্রের ধারের তুমুল নাচের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল  মিডিয়াতে।

Related Articles

Back to top button