বিনোদনভাইরালভিডিও

জামার মতো বদলায় সম্পর্ক! পুরোনো প্রেম ভুলিয়ে দেবচন্দ্রিমাকে আদরে ভরালেন রিজওয়ান

বাঙালিদের বিনোদন বলতে গেলে সিরিয়ালের নাম আসবেই আসবে। প্রতিদিন সূয্যিমামা ডোবার পর সন্ধ্যা হলেই নানান চ্যানেলে নানান সিরিয়ালের শুরু। আর নিজের পছন্দের সিরিয়ালের জন্য অপেক্ষারত থাকেন বাঙালিরা। এক এক বাড়ির লোকেদের পছন্দ এক এক রকম। তবে বিভিন্ন চ্যানেলে সিরিয়ালের কোনো অভাব নেই। নানান স্বাদের গল্প দেখতে পাওয়া যায় সিরিয়ালের পর্দায়। বড় পর্দার নায়ক নায়িকারা বাদেও, যাদের রোজ দেখছেন দর্শকেরা তাদের প্রতি আগ্রহ স্বভাবতই বেশি থাকে।

গত কয়েকদিন ধরেই তাই চর্চায় বারংবার উঠে এসেছে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের চারু ওরফে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়- এর (Debchandrima Singha Roy) নাম। তবে শুরুতে এই সিরিয়ালের নায়িকার নাম চারু থাকলেও এখন তা পাল্টে গিয়ে হয়েছে চিকু। দীর্ঘ ৩ বছরে নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে আমূল পরিবর্তন এসেছে গ্রামের গরিব ঘরের মা হারা মেয়ে চারুর জীবনে। সিরিয়ালে নিজের চরিত্র প্রসঙ্গে বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী দেবচন্দ্রিমা বলেছেন ‘শুরু করেছিলাম ‘চারু’ হয়ে। ধারাবাহিকে এখন আমি ‘চিকু’। ‘চারু’-কে ভীষণ কাছের মনে হত আমার। ‘চিকু’-কে নিজের করে নিতে অনেকটা সময় লেগেছে।’

 

এই সিরিয়ালে চিকুর বিপরীতে আর্য’ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)। আর হালফিলে দেবচন্দ্রিমার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনেই তোলপাড় নেটপাড়া। এর আগে অভিনেত্রী সম্পর্কে ছিলেন সায়ন্ত মোদকের সঙ্গে। গত বছর ফেব্রুয়ারী মাসেই নিজেদের সম্পর্কের কথা ঢাকঢোল পিটিয়ে জানিয়েছিলেন যুগলে। কিন্তু আরেক ফেব্রুয়ারী আসতে না আসতেই সেই সম্পর্ক ভোকাট্টা।

এদিকে রিজওয়ানের সাথে এত মাখামাখির পরেও দেবচন্দ্রিমার কথায় তারা নাকি কেবলই ভালো বন্ধু। কিন্তু তাদের সমীকরণ কিন্তু অন্য কথা বলছে। আসলে দেবচন্দ্রিমার দুই পোষ্য কুকুর ইউরো আর ডলারকে সকলেই চেনেন। সম্প্রতি তাদেরই ১ বছরের জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করেন অভিনেত্রী।

 

নীল – সাদা বেলুন, কেক, আলোয় সেজে ওঠে চারিপাশ। সকলের পোশাকেও সামঞ্জস্য লক্ষ্য করা যায়। এই আনন্দের অনুষ্ঠানেই আরও কাছাকাছি এলেন রিজওয়ান দেবচন্দ্রিমা। নীল ওয়ান পিসে সেজেছিলেন দেবচন্দ্রিমা, আর ম্যাচিং কোট প্যান্টে ধরা দিয়েছেন রিজওয়ান। রোমান্টিক গান ”i found the love’ গানে নেচে দেবচন্দ্রিমা রিজওয়ানকে নিয়ে লিখেছেন একটি আদুরে ক্যাপশন। এই ভিডিও দেখে কারোরই আর বুঝতে বাকি নেই, তারা যে প্রেম করছেন।

Related Articles

Back to top button