বিকিনি পরে জলে ভাসতে ভাসতে ব্রেকফাস্ট সারলেন সাঁঝেরবাতি ধারাবাহিকের চারু!


বাঙালিদের বিনোদন বলতে গেলে সিরিয়ালের নাম আসবেই আসবে। প্রতিদিন সূয্যিমামা ডোবার পর সন্ধ্যা হলেই নানান চ্যানেলে নানান সিরিয়ালের শুরু। আর নিজের পছন্দের সিরিয়ালের জন্য অপেক্ষারত থাকেন বাঙালিরা। এক এক বাড়ির লোকেদের পছন্দ এক এক রকম। তবে বিভিন্ন চ্যানেলে সিরিয়ালের কোনো অভাব নেই। নানান স্বাদের গল্প দেখতে পাওয়া যায় সিরিয়ালের পর্দায়। আর বাঙালির প্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘সাঁঝের বাতি (Sanjher Baati)’।

বাস্তবে কিন্তু অভিনেত্রী বেশ প্রাণবন্ত। সাঁঝের বাতি সিরিয়ালের আগে ‘কাজললতা’ সিরিয়ালে অভিনয় করেছিলেন দেবচন্দ্রিমা। আর সেই সিরিয়ালের মঞ্চেই শুরু হয় প্রেমের। বর্তমানে অভিনেতা সায়ান্ত মোদকের (Sayanta Modak) সাথে প্রেমের সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। গত বছর ফেব্রুয়ারি মাসে নিজেদের প্রেমের কথা সকলের সামনে নিয়ে আসেন অভিনেত্রী।

সম্প্রতি দেবচন্দ্রিমার জন্মদিন উপলক্ষে কাজের ফাঁকে ছুটি নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছেন প্রেমিকযুগল। এবছর করোনার পর থেকে বলিউড থেকে হলিউড সকলেরই কাজের ফাঁকে অক্সিজেন নেবার ঠিকানা হয়ে উঠেছে মালদ্বীপ। মালদ্বীপে ঘুরতে যাওয়া সেলেব্রিটিদের তালিকায় এবার নাম জুড়ল অভিনেত্রী দেবচন্দ্রিমারও। মালদ্বীপে গিয়ে রোমান্টিক হয়ে উঠেছেন দেবচন্দ্রিমা ও সায়ান্ত।

গত কয়েকদিন ধরেই মালদ্বীপের একের পর এক ছবি ভিডিও শেয়ার করে চলেছেন চারু ওরফে দেবচন্দ্রিমা। কখনো প্রেমিকের সঙ্গে রোমান্টিক ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও, বিকিনি পরে আবেদনময়ী চোখে তাকানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী৷ এবার তাকে দেখা গেল বিনিনি পরে জলের মধ্যেই ভাসতে ভাসতে ব্রেকফাস্ট সারছেন অভিনেত্রী। সায়ান্ত তার ভিডিওতে একটি চুমুর ইমোজি দিলে, অভিনেত্রী তাকে বকে দিয়ে বলেছেন, “তোর চুমু তোর কাছেই রাখ, তুই এখন ফ্লোটিং ব্রেকফাস্টের ছবি এডিট করে যা”।