বিনোদনসিরিয়াল

মেয়ে সেজে ‘ধূলোকণা’য় এন্ট্রি নেবেন খড়কুটোর এই অভিনেতা! ধারাবাহিকে আসছে নতুন ট্যুইস্ট

অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখা এখন সিরিয়াল প্রেমীদের প্রতিদিনের অভ্যাস। রোজকার ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে বিনোদনমূলক সিরিয়ালগুলি। দর্শক দের সারাদিনের ক্লান্তি মেটাতে কিন্তু বিনোদনে ভরপুর এই সিরিয়ালগুলির জুড়ি মেলা ভার। এখন তো সপ্তাহজুড়েই বিনোদনমূলক চ্যানেল গুলোতে চলতে থাকে একের পর এক সিরিয়ালের দাপট। বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। আর এই মুহুর্তে রাজ্যের গন্ডি ছাড়িয়ে সারা দেশেই কিন্তু বেশ জনপ্রিয় বাংলার একাধিক সিরিয়াল। তবে এখন কিন্তু সব সিরিয়ালে টি আর পি (TRP)- ই শেষ কথা। তাই প্রতি সপ্তাহেই বাংলার একাধিক বিনোদন মূলক চ্যানেল গুলোর মধ্যে চলতে থাকে টি আরপির লড়াই।

বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে এই টিআরপি চার্টে ভালোই স্কোর চলেছে স্টার জলসার একাধিক জনপ্রিয় সিরিয়াল। তাই সব মিলিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে স্টার জলসার। দর্শকদের মনোরঞ্জন করতে প্রতি সপ্তাহেই একের পর এক সিরিয়ালে আনা হচ্ছে নতুন চমক। সম্প্রতি টি আর পি চার্টে বাংলার সেরা মিঠাইকে সরিয়ে স্লট লিডার হয়েছে ধুলোকণা (Dhulokona)।

Dhulokona actress Ashmee Ghosh left serial for this reason

বর্তমানে লালন আর ফুলঝুরির সম্পর্ক নিয়েছে নতুন মোড়। দুজন দুজনকে ভালোবেসেও একসাথে থাকা হয়নি তাদের। চড়ুইয়ের সাথে লালনের বিয়ের পর এখন ফুলঝুরির ও বিয়ের কথাবার্তা চলছে। আর মিনি দিদির সাথে তার মাস্টারের সম্পর্কও বেশ নজর কাড়ছে।

আসলে এই সিরিয়ালে মাস্টারের ভূমিকায় এন্ট্রি নিতে চলেছেন খড়কুটো ধারাবাহিকের অভিনেতা দেবোত্তম মজুমদার। তিনি ছোট পর্দার খুবই জনপ্রিয় মুখ৷ ধূলোকনার মিনি দিদির সাথে সম্পর্ক এগোবে তার, ইতিমধ্যেই ধারাবাহিকে এন্ট্রি হয়েছে তার। এর আগে ‘কেয়াপাতার নৌকো’ ধারাবাহিকে অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জির সাথে জুটি বেঁধেছিলেন তিনি। সম্প্রতি তাকে পরচুলা পরে দেখা গিয়েছে ইপ্সিতার পাশেই৷ শ্যুটিং এর ফাঁকেই মজার সময় কাটিয়েছেন তারা।

Related Articles

Back to top button